Joy Jugantor | online newspaper

‍‘এরশাদের আমলেই দেশে উন্নয়নের যাত্রা শুরু হয়’

ডেস্ক রিপোর্ট 

প্রকাশিত: ১১:০৪, ১৭ মে ২০২২

‍‘এরশাদের আমলেই দেশে উন্নয়নের যাত্রা শুরু হয়’

অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় মহিলা পার্টির আহবায়ক অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলেই দেশের উন্নয়নের যাত্রা শুরু হয়। তিনি স্বাধীনতার পর বাংলাদেশের উন্নয়নের সূচনা করেন। তিনিই বাংলাদেশকে সুন্দর করে সাজিয়েছিলেন। আজ পল্লীবন্ধু আমাদের মাঝে বেঁচে নেই কিন্তু তার রেখে যাওয়া উন্নয়নের ছোঁয়া লেগে আছে।

তিনি বলেন, আমরা মহিলারা পুরুষের পাশাপাশি প্রতিটি ক্ষেত্রে তাল মিলিয়ে যাচ্ছি। নারীরা আজ আর অবহেলিত নয়। তারা দেশের উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা পালন করছেন। মা-বোনেরা আপনারা জাতীয় মহিলা পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ হোন এবং জাতীয় পার্টির হাতকে শক্তিশালী করুন। জাতীয় মহিলা পার্টিও আপনাদের যথাযথ মূল্যায়ন করবে।

মঙ্গলবার বিকালে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় জাতীয় পার্টি কার্যালয়ে জেলা জাতীয় মহিলা পার্টির কর্মিসভায় টেলি-কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এসব কথা বলেন।

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম এমপি আরও বলেন, জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব মুজিবুল হক চুন্নুর নেতৃত্বে আজ পার্টি সু-সংগঠিত হয়েছে। দেশবাসীর আস্থা অর্জনে জাতীয় পার্টি সমর্থ হয়েছে। আগামীতে জাতীয় পার্টির নেতৃত্বেই এ দেশ পরিচালিত হবে ইনশাআল্লাহ।

কর্মিসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়ামের সদস্য ও গাজীপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, প্রেসিডিয়ামের সদস্য ও মহিলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নাজমা আক্তার এমপি, গাজীপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাউন্সিলর মো. কামরুজ্জামান মণ্ডল, জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় নেত্রী তাসলিমা আকবর রুনা, আসমা আক্তার, শারমীন আক্তার, বারুল বেগম, গাজীপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম মেম্বার, নজরুল ইসলাম, জয়নাল আবেদীন, কালিয়াকৈর পৌর জাতীয় পার্টির আহবায়ক রুস্তুম শরীফ, জেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক হুমায়ূন কবির সিকদার, জেলা শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মিলন, কেন্দ্রীয় ছাত্র সমাজের সদস্য আল-আমিন সরকার, জেলা জাতীয় পার্টির সদস্য রায়হান মোল্লা, আব্দুর রহিম শেখ, রিপন মাহমুদ, মুসা মোড়ল প্রমুখ। 

Add