Joy Jugantor | online newspaper

নাসিক নির্বাচনে আইভীকে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সমর্থন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:১৩, ১৩ জানুয়ারি ২০২২

নাসিক নির্বাচনে আইভীকে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সমর্থন

আইভীকে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সমর্থন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে (নাসিক) আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে আনুষ্ঠানিকভাবে সমর্থন জানিয়েছে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) মেয়র প্রার্থী আইভির উপস্থিতিতে তার বাসভবন সংলগ্ন প্রচারণা স্থলে ইসলামিক ফ্রন্টের চেয়ারম্যান বাহাদুর শাহ মোজাদ্দেদি তার দলীয় কর্মী-সমর্থকদের উপস্থিতিতে আনুষ্ঠানিক সমর্থনের ঘোষণা দেন।

মোজাদ্দেদি তার ঘোষণায় বলেন, মেয়র প্রার্থীকে বিজয়ী করতে তার দলের প্রতিটি কর্মী নিরলস পরিশ্রম করে যাবে।

সমর্থন ঘোষণার সময়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ছাড়াও ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সব কিছু ঠিক থাকলে আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এদিকে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ায় সব ধরনের জনসমাগম সীমিত করাসহ ১১ দফা নির্দেশনা জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

এতে উন্মুক্ত স্থানে সব সামাজিক, রাজনৈতিক, ধর্মীয় অনুষ্ঠান এবং সমাবেশ পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ রাখতে বলা হয়েছে। আগামী ১৩ জানুয়ারি থেকে এ বিধিনিষেধ কার্যকর হবে। অন্যদিকে নাসিক নির্বাচনে প্রার্থীদের প্রচারণা শেষ হবে ১৪ জানুয়ারি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের হয়ে লড়ছেন সেলিনা হায়াৎ আইভী এবং স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার।