Joy Jugantor | online newspaper

বগুড়ার সারিয়াকান্দিতে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি 

প্রকাশিত: ১৯:০১, ১২ অক্টোবর ২০২১

বগুড়ার সারিয়াকান্দিতে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী

সারিয়াকান্দি জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে র‌্যালি।      

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে দলীয় অফিস থেকে এক র‌্যালি বের হয়।

র‌্যালির নেতৃত্বে ছিলেন শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো এবং সাধারণ সম্পাদক আহসান হাবীব বিপ্লব। এ সময় র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

এতে স্থানীয় সাংসদ সাহাদারা মান্নান র‌্যালীতে অংশ নেন। এছাড়া তার ছেলে সাকাওয়াত হোসেন সজল, পৌর মেয়র মতিউর রহমান মতি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, উপজেলা পরিষদের উপ-নির্বাচনে প্রার্থী রেজাউল করিম মুন্টু মন্ডল, দপ্তর সম্পাদক রেজাউল করিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ, কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম দুখু অংশ নেন। 

এ ছাড়াও ইউনিয়ন ও পৌর এলাকার জাতীয় শ্রমিক লীগের বিভিন্ন স্থানের নেতা কর্মীরা র‌্যালিতে অংশ নিয়েছিলেন। পরে দলীয় অফিসের সামনে সংক্ষিপ্ত বক্তব্য অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো, সাধারণ সম্পাদক আহসান হাবীব বিপ্লব। 

এরপর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে উপজেলার ১২ ইউনিয়ন থেকে আসা হিন্দু সম্প্রদায়ের নারী-পুরুষের মধ্যে কাপড় বিতরণ করা হয়। আসন্ন দূর্গাপূজা উপলক্ষে ওই কাপড় বিতরণ করা হয়েছে। স্থানীয় সাংসদ সাহাদারা মান্নান ও সাংসদ পুত্র সাখাওয়াত হোসেন সজল, আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজুর রহমান, পৌর মেয়র মতিউর রহমান মতি, আওয়ামীলীগ দলীয় উপজেলা পরিষদ উপ-নির্বাচন প্রার্থী রেজাউল করিম মুন্টু এ সময় উপস্থিত ছিলেন।