Joy Jugantor | online newspaper

‘নির্বাচনের সময় অতিথি পাখিরা ভোট চাইতে আসবে’

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি 

প্রকাশিত: ২০:০১, ১৯ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২০:০৪, ১৯ সেপ্টেম্বর ২০২১

‘নির্বাচনের সময় অতিথি পাখিরা ভোট চাইতে আসবে’

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ ক্ষমতায় আছে। আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়ন করছে। এই উন্নয়ন দেখে সবাই এখন নৌকায় উঠতে চায়। নৌকায় বেশি যাত্রী ভালো নয়। বেশি যাত্রী হলে নৌকার বিপদ হয়।

তিনি বলেন, যারা পিঠ বাঁচানোর জন্য আওয়ামী লীগে আসতে চায়। তাদেরকে আওয়ামী লীগে দরকার নেই। যারা মাদক, দুর্নীতি করে ও চাঁদাবাজি করে, আওয়ামী লীগে তাদের স্থান নেই। যাচাই বাছাই করে আওয়ামী লীগে কর্মী নিতে হবে।

রোববার দুপুর ১২টার দিকে তথ্য ও সম্প্রচার মন্ত্রী গাইবান্ধা সার্কিট হাউজ চত্বরে সমবেত হওয়া দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। এসময় জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম, গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সাংসদ উম্মে কুলসুম স্মৃতি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, উপজেলা চেয়ারম্যান এবং কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, জাতীয় নির্বাচনের বেশিদিন বাকি নেই। দুই বছর পর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের সময় অতিথি পাখিরা ভোট চাইতে আসবে। তখন তাদের বলতে হবে-আপনারা এখন কেন এসেছেন। তাদের লাল কার্ড দেখাতে হবে।’

এর আগে মন্ত্রী বিমানযোগে রোববার সকালে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান। সেখান থেকে সকাল ১১টার দিকে গাইবান্ধায় পৌঁছেন। এরপর তিনি সার্কিট হাউজে উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন। এরপর গাইবান্ধা শহরের অদুরে রাধাকৃঞ্চপুর এলাকায় অবস্থিত এসকেএস ইন চত্বরে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন। দুপুর সোয়া একটা পর্যন্ত বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।