Joy Jugantor | online newspaper

বসুন্ধরা এমডির জন্মদিনে সাঘাটায় মাদ্রাসায় দোয়া-প্রীতিভোজ

প্রকাশিত: ১৪:০৭, ৩১ জানুয়ারি ২০২১

আপডেট: ১৪:১১, ৩১ জানুয়ারি ২০২১

বসুন্ধরা এমডির জন্মদিনে সাঘাটায় মাদ্রাসায় দোয়া-প্রীতিভোজ

নিজস্ব প্রতিবেদক

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের ৩৯ তম জন্মদিন উপলক্ষে গাইবান্ধার সাঘাটা উপজেলায় জুমারবাড়ি দারুল হাদিস সালাফি ও হাফেজিয়া মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার (৩১ জানুয়ারি) সায়েম সোবহানের জন্মদিন ছিল। এ উপলক্ষে শনিবার দুপুরে গাইবান্ধায় মাদ্রাসায় এক প্রীতিভোজেরও আয়োজন করা হয়। অনুষ্ঠানে ৫০ জন শিক্ষার্থীকে দুপুরে বিশেষ খাবার দেওয়া হয় দৈনিক জয়যুগান্তর ও ইংরেজি সপ্তাহিক দ্য ইনসাইট পত্রিকার সম্পাদক-প্রকাশক এবং জুমারবাড়ি দারুল হাদিস সালাফি ও হাফেজিয়া মাদ্রাসার সভাপতি মো. নাহিদুজ্জামান নিশাদের পক্ষ থেকে।

জোহরের নামাজের পর জুমারবাড়ি দারুল হাদিস সালাফি ও হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল।

অনুষ্ঠানের বিষয়ে জুমারবাড়ি দারুল হাদিস সালাফি ও হাফেজিয়া মাদ্রাসার সভাপতি মো. নাহিদুজ্জামান নিশাদ বলেন, বসুন্ধরা গ্রুপ কাজ করে দেশ ও মানুষের কল্যাণে। ব্যবসার পাশাপাশি বসুন্ধরা গ্রুপ সবসময় মানুষের পাশে থেকেছে এবং থাকবে। শিক্ষা, স্বাস্থ্য, খেলাধুলা, সংস্কৃতির উন্নয়নে এবং আর্তমানুষের সেবায় সবসমই উদার। এটা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের চিন্তার ফসল।

অনুষ্ঠানের উপস্থিত ছিলেন মাদ্রাসার প্রিন্সিপাল মনোয়ারুল ইসলাম, মাদ্রাসার শিক্ষক তছির উদ্দিন, হাফেজ আব্দুর রশিদ, কারী আরিফুল প্রমুখ। মাদ্রাসায় এখন সাড়ে  তিন শতাধিক শিক্ষার্থী রয়েছে। শিক্ষক রয়েছেন ১৪ জন। মাদ্রাসায় কওমী ও হাফেজিয়া বিষয়ে পড়াশোনা করানো হয়। এই মাদ্রাসা ১৯৫৩ সালে প্রতিষ্ঠিত হয়েছে।