Joy Jugantor | online newspaper

সাদা শাড়িতে শপথ নিলেন কঙ্গনা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৩:৫৮, ২৫ জুন ২০২৪

সাদা শাড়িতে শপথ নিলেন কঙ্গনা

কঙ্গনা রনৌত। ছবি: সংগৃহীত

বিজেপির নবনির্বাচিত সংসদ সদস্য হিসেবে শপথগ্রহণ করলেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। সোমবার ২৪ জুন সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে সাদা শাড়ি পরে আনুষ্ঠানিক ভাবে লোকসভার সদস্য হিসেবে শপথ নেন তিনি। 

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, আজ কঙ্গনা রনৌতের শপথগ্রহণের সময়ের একটি ভিডিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, শপথগ্রহণ অনুষ্ঠানে সাদা রংকে প্রধান্য দিয়েছেন কঙ্গনা।

এসময় তিনি পরেছেন সাদা শাড়ির সঙ্গে একই রঙের ব্লাউজ। এছাড়া কানে ও গলায় পরেছেন সাদা পাথরের সেট।


 
শপথ নেওয়ার পরে, কঙ্গনা মিডিয়াকে সামনে বলেন।, ‘প্রধানমন্ত্রী যেমন বলেছেন, পুরো দেশ বিরোধীদের আরও দায়িত্বশীল হওয়া প্রত্যাশা করে। এবার বিরোধীরা একটি ভালো বিরোধী হিসাবে প্রমাণিত হবে, তাই এবার তারা কী করে তা দেখা যাক। মাঝে মাঝে শুধু চিৎকার করবে নাকি অন্য কিছু করবে।’ 

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী-রাজনীতিবিদ জানিয়েছিলেন যে, রাজনীতির চেয়ে চলচ্চিত্রে কাজ করা অনেক সহজ। পাশাপাশি তিনি এও জানান যে, অতীতেও নাকি বহুবার তিনি রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েছিলেন।

আগামীতে মুক্তি পাবে কঙ্গনার এমার্জেন্সি সিনেমাটি। এতে তিনি অভিনয় করেছেন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে। ভারতের জরুরি অবস্থাকে তুলে ধরা হয়েছে এ সিনেমায়।