Joy Jugantor | online newspaper

সৌন্দর্য প্রতিযোগিতায় স্ত্রী দ্বিতীয় হওয়ায় মুকুট ভেঙে ফেললেন স্বামী

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২২:০৮, ৩১ মে ২০২৩

আপডেট: ২২:০৮, ৩১ মে ২০২৩

সৌন্দর্য প্রতিযোগিতায় স্ত্রী দ্বিতীয় হওয়ায় মুকুট ভেঙে ফেললেন স্বামী

সৌন্দর্য প্রতিযোগিতায় স্ত্রী দ্বিতীয় হওয়ায় মুকুট ভেঙে ফেললেন স্বামী

ব্রাজিলের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় স্ত্রীকে দ্বিতীয় ঘোষণা করার পর প্রতিযোগির স্বামী মঞ্চে উঠে বিজয়ীর মুকুট ছিনিয়ে নিয়ে মাটিতে ফেলে ভেঙে দেন।

এনডিটিভি জানিয়েছে, গত শনিবার ব্রাজিলের একটি এলজিবিটিকিউ বিউটি প্রতিযোগিতায় গে মাতো গ্রোসো নামের একজন প্রতিযোগীকে বিজয়ী ঘোষণা করা হলে দ্বিতীয় স্থানে থাকা নারীর স্বামী এমন ঘটনা ঘটান। উপস্থিত দর্শকদের একজন পুরো ঘটনাটি মুঠোফোনে ধারণ করেন এবং ক্লিপটি তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করেন।

ভিডিওতে দেখা যায়, মুকুট প্রদান অনুষ্ঠানের দুই নারী ফাইনালিস্ট নাথালি বেকার এবং ইমানুয়েলি বেলিনির মধ্যে বেলিনি শেষ পর্যন্ত বিজয়ী হিসেবে নির্বাচিত হন। এরপর একজন নারী তার মাথায় চকচকে বিজয়ীর মুকুট পরিয়ে দিতে এগিয়ে যান। কিন্তু তার আগেই রানার আপ প্রতিযোগীর স্বামী তাতে বাধা দেন।

ওই নারীর হাত থেকে মুকুটটি ছিনিয়ে নিয়ে মঞ্চের মেঝেতে ছুঁড়ে ফেলেন রানার আপ প্রতিযোগীর ক্ষিপ্ত স্বামী। এরপর চিৎকার করতে করতে তার স্ত্রীকে বিজয়ীর কাছ থেকে দূরে টেনে নিয়ে যান তিনি। এমন ঘটনায় হতবাক হয়ে পড়ে উপস্থিত দর্শকরা। এরপর মুকুটটি তুলে নিয়ে পরে আবার মাটিতে ফেলে একেবারে টুকরো টুকরো করে ফেলে ক্ষিপ্ত স্বামী। ইভেন্টের নিরাপত্তা দল তাকে টেনে মঞ্চ থেকে সরিয়ে নেয়।

স্ত্রী দ্বিতীয় হওয়ায় আয়োজকদের বিচার মেনে নিতে পারেনি নাথালির স্বামী। তার মতে নাথালিই প্রথম স্থান অধিকার করার যোগ্য। তবে আয়োজকরা জোর দিয়ে জানান, প্রতিযোগিতার বিচারকরা বেলিনিকে বিজয়ী ঘোষণা করার ক্ষেত্রে নিরপেক্ষ ছিলেন।