Joy Jugantor | online newspaper

‘দাদাগিরি’ থেকে প্রতিদিন যত আয় করেন সৌরভ গাঙ্গুলী

প্রকাশিত: ১১:১৮, ৯ জুলাই ২০২৪

‘দাদাগিরি’ থেকে প্রতিদিন যত আয় করেন সৌরভ গাঙ্গুলী

সৌরভ গাঙ্গুলী

এক সময়ে ক্রিকেটের মাঠ দাপিয়ে বেড়িয়েছেন সৌরভ গাঙ্গুলী। ক্রিকেটের এই কিংবদন্তি এখন বেশ সরব শোবিজ দুনিয়ায়। খুব অল্প সময়ের মধ্যেই প্রোগ্রাম উপস্থাপনায় নজর কেড়েছেন তিনি। তার সঞ্চালিত ‘দাদাগিরি’ এই সময়ের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো।

খেলা থেকে অবসর নেওয়ার পর থেকে ‘দাদাগিরি’ সঞ্চালনা করছেন সৌরভ গাঙ্গুলী। ক্যামেরার সামনে বেশ সাবলীল তিনি। ক্রিকেট মাঠ ছেড়ে এসে সময়ের সঙ্গে সঙ্গে শোবইজের মাঠেও নিজেকে প্রমাণ করেছেন ‘দাদা’।

‘দাদাগিরি’-তে এক অন্য লুকে নিজেকে মেলে ধরেছেন সৌরভ গাঙ্গুলী। মনভোলানো হাসি আর দুষ্টুমিষ্টি গল্পে সবার নজর কাড়েন তিনি। তবে জানেন কী, এই শো থেকে তার আয় কত?

ভারতীয় গণমাধ্যম টিভি নাইনের সূত্র অনুযায়ী, ‘দাদাগিরি’ সঞ্চালনা করে প্রত্যেক সপ্তাহে আকাশছোঁয়া পারিশ্রমিক নেন সৌরভ গাঙ্গুলী। প্রতি পর্বে ৫০ লাখ টাকা করে পারিশ্রমিক পান সাবেক এই ক্রিকেট তারকা। এ হিসেবে শুধু ‘দাদাগিরি’ থেকেই মাসে তার আয় দাঁড়ায় ৪ কোটি টাকা।

প্রসঙ্গত, গত ৮ জুলাই ছিল সৌরভ গাঙ্গুলীর জন্মদিন। ৫২ বছরে পা রাখলেন তিনি। এদিন সকাল থেকেই তারকা থেকে শুরু করে নেটিজেনরা শুভেচ্ছাবার্তার বন্যায় ভাসিয়েছেন প্রিয় দাদাকে।