Joy Jugantor | online newspaper

‘মার্কেট প্রাইস’ জানতে চাওয়ায় আঁখির কড়া জবাব

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৬, ৪ জুলাই ২০২৪

‘মার্কেট প্রাইস’ জানতে চাওয়ায় আঁখির কড়া জবাব

ছবি সংগৃহীত

দেশের জনপ্রিয় মডেল তানজুম আঁখি আফরোজ নিয়মিত মডেলিং করচ্ছেন। দেশ ও দেশের বাইরের নানা ফ্যাশন হাউজের মডেল হয়ে নিজের ক্যারিয়ার পাকাপোক্ত করেছেন লাস্যময়ী আঁখি। এদিকে, সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব তিনি। নিয়মিত পোস্ট করে নিজের কাজের জানান দেন।

মঙ্গলবার (২ জুলাই) ফেসবুকে ১০টি ছবি পোস্ট করেন আঁখি। এসব ছবিতে আবেদনময়ী লুকে ধরা দিয়েছেন তিনি। ছবিগুলো দেখে আঁখির ভক্ত-অনুরাগীরা যেমন প্রশংসা করছেন, তেমনি কেউ কেউ কটাক্ষ করে মন্তব্য করেছেন।

সুমন সম্রাট নামে একজন আঁখিকে উদ্দেশ্য করে লেখেন, ‘মার্কেট প্রাইস কত জানায়েন তো একটু।’ অন্যদের মতো এ মন্তব্য দৃষ্টি এড়ানি আঁখির। কড়া ভাষায় এ প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। আঁখি লেখেন, ‘তোর মারে কত বিক্রি করছিলি মার্কেটে? ওর রেট আগে জিজ্ঞাস কর।’ আখির এমন মন্তব্যকে অনেকেই সমর্থন জানিয়েছেন।

বিভিন্ন ব্র্যান্ডের মডেল হওয়ার পাশাপাশি মিউজিক ভিডিওর মডেল হয়েছেন আঁখি। ২০১২ সালে প্রথম ক্যাটওয়াক করেন গুলশান ক্লাবের একটি শোয়ে। এরপর থেকে নিয়মিত র‌্যাম্প ও স্টিলে দেখা যাচ্ছে তাকে। এরই মধ্যে তার হাতে উঠেছে বেশ কিছু সম্মাননা। মডেলিংয়ের পাশাপাশি অভিনয়ও মনোযোগী হতে চান আঁখি।