Joy Jugantor | online newspaper

ফিল্ম ক্লাবের নির্বাচনে পলি 

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৮, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

ফিল্ম ক্লাবের নির্বাচনে পলি 

ফিল্ম ক্লাবের নির্বাচনে পলি 

অভিনয় থেকে দূরে থাকলেও এ অঙ্গনের সঙ্গেই ওতপ্রোতভাবে জড়িত রিয়ানা রহমান পলি। এই অভিনেত্রী বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু ও আতিকুর রহমান নাদিম পরিষদ থেকে পলি কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন বলে জানিয়েছেন। তার ব্যালেট নম্বর ১৪। বিএফডিসিতে অনুষ্ঠিত হবে এ নির্বাচন।

নির্বাচনে জয়ী হলে যে কাজগুলো করতে চান সেই ভাবনা জানিয়ে পলি বলেন, আমি নির্বাচিত হলে ক্লাবটি আরও উন্নয়ন করব। বর্তমানে ক্লাবটি নিকেতন রয়েছে। কিন্তু আমি এবং আমরা নির্বাচিত হলে প্রথম পদক্ষেপ থাকবে এটি গুলশান-বনানীর মতো জায়গায় নেওয়া। যেটা কোন ফ্ল্যাট হবে না, সোজা কথা একটা বাড়ি। যেখানে আমাদের বাচ্চাদের খেলার জায়গা থাকবে এবং বড়দের বিলিয়ার্ড খেলার স্থান থাকবে। এছাড়া বড় রকমের কনফারেন্স রুম ও রেস্টুরেন্ট তো থাকবেই। সুযোগ পেলে রাতারাতি ক্লাবের পরিবর্তন আনতে চাই।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী পলি। তিনি বলেন, নিজস্ব তত্ত্বাবধায়নে জায়গা ক্রয় করা। যেখানে নিজেদের একটি ভবন থাকবে। ক্লাবটির সামনে ফুলের বাগান থাকবে। সদস্যদের বিপদে সহায়তা করা হবে। এমন অনেক কিছুরই পরিকল্পনা রয়েছে। অন্য ক্লাব থেকে আমাদের এখানে সব ধরনের সুবিধা থাকবে সদস্যদের জন্য। সহজ কথায় একটি ক্লাব যে রকম হয় সেটাই করার ইচ্ছে রয়েছে। আশা নয়, দৃঢ় বিশ্বাস সদস্যরা সেই সুযোগটি দেবেন। 

প্রসঙ্গত, পলি মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমায় প্রয়াত তারকা নায়ক মান্নার নায়িকা হিসেবে অভিষিক্ত হন। এই সিনেমার মাধ্যমেই আলোচিত হন তিনি। এরপর তিনি ১১৩টি চলচ্চিত্রে অভিনয় করেন। মান্না, রুবেল, অমিত হাসান, শাকিব খানসহ সে সময়ের প্রায় সব নায়কের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি।