Joy Jugantor | online newspaper

অভিনেত্রীর মৃত্যু: অন্তর্বাসে মিলেছে স্পার্ম

ডেস্ক রির্পোট

প্রকাশিত: ১৭:২৫, ১ জুন ২০২৩

অভিনেত্রীর মৃত্যু: অন্তর্বাসে মিলেছে স্পার্ম

অভিনেত্রীর মৃত্যু: অন্তর্বাসে মিলেছে স্পার্ম

গত ২৬ মার্চ উত্তর প্রদেশের বারাণসীর একটি হোটেল থেকে ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করে এটি আত্মহত্যা। কিন্তু আকাঙ্ক্ষার পরিবারের দাবি, এটি খুন। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে এ অভিনেত্রীর প্রেমিক সমর সিং এবং সমরের ভাই সঞ্জয় সিংকে আগেই গ্রেপ্তার করেছে পুলিশ। এবার তদন্তে এসেছে নয়া মোড়।

পুলিশের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, আকাঙ্ক্ষা দুবের পোশাক পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এ রিপোর্ট থেকে জানা গেছে, আকাঙ্ক্ষার আন্ডারওয়্যারে স্পার্ম মিলেছে। যে স্পার্মের সঙ্গে অভিযুক্ত সমর সিং, সঞ্জয় সিং, সন্দীপ সিং এবং অরুণ পাণ্ডের ডিএনএ মিলিয়ে দেখা হবে। এরই মধ্যে নমুনা সংগ্রহ করে তা ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আকাঙ্ক্ষার পরিবারের আইনজীবী শশাঙ্ক শেখর ত্রিপাঠির অভিযোগ— তদন্তকারীরা তাদের সঙ্গে সহযোগিতা করছেন না। পুলিশের ‘গতিবিধি সন্দেহজনক’। এখন পর্যন্ত আকাঙ্ক্ষার মায়ের বয়ান পর্যন্ত পুলিশ রেকর্ড করেনি বলেও অভিযোগ তার।

আকাঙ্ক্ষার ময়নাতদন্তের রিপোর্টেও রয়েছে রহস্য। প্রয়াত নায়িকার পেটে মিলেছে বাদামী রঙের অজানা তরলের উপস্থিতি। তা ছাড়াও তার কব্জিতে মিলেছে আঘাতের চিহ্ন। শরীরে অ্যালকোহলের চিহ্নও পাওয়া যায়নি। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সন্দীপ সিংয়ের সঙ্গে হোটেল রুমে প্রবেশ করেন আকাঙ্ক্ষা। ১৭ মিনিট পর সন্দীপ বেরিয়ে যান।

এর আগে অকাঙ্ক্ষার মা মধু দুবে বলেন— ‘আমার মেয়ের মৃত্যুর জন্য দুজন ব্যক্তি দায়ী। অভিনেতা সমর সিং এবং সঞ্জয় সিং আমার মেয়েকে খুন করেছে। এর আগে সমরের ভাই সঞ্জয় সিং আকাঙ্ক্ষাকে হত্যার হুমকি দিয়েছে। আর এ কথা আকাঙ্ক্ষা আমাকে মুঠোফোনে জানিয়েছিল।’