Joy Jugantor | online newspaper

শাহরুখের দুবাইয়ের বাড়ির মূল্য কত?

ডেস্ক রির্পোট

প্রকাশিত: ১৭:০৫, ১ জুন ২০২৩

শাহরুখের দুবাইয়ের বাড়ির মূল্য কত?

শাহরুখের দুবাইয়ের বাড়ি।

বলিউড বাদশা শাহরুখ খান। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। অভিনয় ক্যারিয়ারে দর্শকের মুঠো মুঠো ভালোবাসা যেমন কুড়িয়েছেন, তেমনি গড়েছেন অঢেল সম্পদ।

মুম্বাইয়ে অবস্থিত শাহরুখের আলোচিত বিলাসবহুল বাসভবন ‘মান্নাত’। এছাড়াও শাহরুখ খান দুবাইয়ে একটি বাড়ি তৈরি করেছেন। ব্যয়বহুল এ বাড়িও যে কারো দৃষ্টি কেড়ে নেবে। কিন্তু শাহরুখের এ বাড়ির মূল্য কত? সিয়াসাত ডটকম এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, দুবাইতে ১৪ হাজার স্কয়ার ফুটের প্লটে বিলাসবহুল ভিলা নির্মাণ করেছেন শাহরুখ খান। এ ভিলার বাইরের অংশ উন্মুক্ত। কিন্তু ভেতরের অংশ সংরক্ষিত। অর্থাৎ জনসাধারণের প্রবেশ নিষেধ। এ ভিলায় ৬টি বড় বেডরুম আছে, দুটো রিমোর্ট কন্ট্রোল গ্যারেজ এবং একটি সুইমিং পুল রয়েছে। এ ভিলা থেকে সমুদ্র সৈকতের মনোরম দৃশ্য উপভোগ করা যায়। এ ভিলার মূল্য ১০০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১২৯ কোটি ৭৪ লাখ টাকার বেশি।

শাহরুখের দুবাইয়ের বাড়ির মূল্য কত?শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাঠান’। এ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যায় সালমান খানকে। সালমানের পরবর্তী সিনেমা ‘টাইগার থ্রি’। আদিত্য চোপড়া প্রযোজিত এ সিনেমায় ক্যামিও চরিত্রে হাজির হবেন শাহরুখ।

শাহরুখের পরবর্তী সিনেমা ‘জওয়ান’। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন নয়নতারা। এরই মধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে, এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সবকিছু ঠিক থাকলে ৭ সেপ্টেম্বর এটি মুক্তি পাবে। বর্তমানে ‘ডাঙ্কি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।