Joy Jugantor | online newspaper

চমক নিয়ে ফিরছেন শিল্পা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪২, ২৩ মার্চ ২০২৩

আপডেট: ০৫:৪৩, ২৩ মার্চ ২০২৩

চমক নিয়ে ফিরছেন শিল্পা

শিল্পা শেঠি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। দীর্ঘদিন অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি। তবে এবার সেই বিরতি ভেঙে দক্ষিণী সিনেমায় চমক নিয়ে ফিরছেন শিল্পা। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে তার অভিনীত সিনেমার ফার্স্টলুক।

‘কে ডি: দ্য ডেভিল’ সিনেমাটিতে ধ্রুব সারজার সঙ্গে পর্দায় দেখা যাবে শিল্পাকে। এতে তার চরিত্রের নাম সত্যবতী। ওই ছবিতে দেখা যায়, ভিনটেজ গাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছেন তন্বী শিল্পা। তার পরনে রয়েছে একটি রেট্রো শাড়ি। কাঁধ থেকে ঝুলছে লম্বা বেণী। সেই সঙ্গে চোখে পরেছেন পুরনো আমলের একটি সানগ্লাস।

Shilpa Shetty Kundra

নিজের লুকটি ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন রাজ কুন্দ্রার ঘরনি। ক্যাপশনে লিখেছেন, এই শুভ দিনে আমি আপনাদের সঙ্গে কেডির যুদ্ধক্ষেত্রের এক নতুন চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিলাম। ওর নাম সত্যবতী। দুটো সাম্রাজ্যের মধ্যে যুদ্ধ লড়াই হয়। আর সেই সব যুদ্ধেই একজন সত্যবতীর প্রয়োজন আছে। নতুন এই চরিত্র নিয়ে ভীষণ উৎসাহী আমি।

এদিকে ‘কেডি: দ্য ডেভিল’ সিনেমার বিষয়ে এখনই খুব বেশি তথ্য প্রকাশ করেননি নির্মাতারা। তবে একটি সূত্রের দাবি, সত্তর দশকের বেঙ্গালুরুর একটি বাস্তব ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে এই সিনেমা।

Shilpa Shetty Kundra

শিল্পা শেঠি ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। সবকিছু ঠিকঠাক থাকলে, চলতি বছরেই মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন এর নির্মাতারা।