Joy Jugantor | online newspaper

জোর করে শারীরিক সম্পর্কের অভিযোগ বাঁধনের

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:০২, ৫ ডিসেম্বর ২০২২

জোর করে শারীরিক সম্পর্কের অভিযোগ বাঁধনের

লাক্স তারকা আজমেরী হক বাঁধন।

লাক্স তারকা আজমেরী হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’, ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ নামে বেশ কিছু জনপ্রিয় সিনেমা-সিরিজের প্রধান চরিত্রে কাজ করেছেন তিনি। তবে  এই অভিনেত্রীর দাম্পত্যজীবন খুব একটা রঙিন নয়। শ্বশুরবাড়িতে অত্যাচারিত হয়েছেন এমন অভিযোগ করেছেন তিনি।

বিয়ের পর জোর করে বাঁধনের সঙ্গে শারীরিক সম্পর্কের চেষ্টা করতেন স্বামী। এক সাক্ষাৎকারে এমন তথ্য জানিয়েছেন এই  অভিনেত্রী। 

আজমেরী হক বাঁধন বলেন, ‘আমার প্রাক্তন শ্বশুরবাড়ির লোকজন পড়াশোনা করতে দিত না। বন্ধুদের সঙ্গে যোগাযোগ পুরো ছিন্ন করে দিতে বাধ্য করেছিল।’ 

‘আমি মেনে নিয়েছিলাম। ভেবেছিলাম এ ভাবেই হয়তো থাকতে হয়। অনেকেই উপদেশ দিয়েছিলেন- এসব সমস্যার সমাধান হলো বাচ্চা। কিন্তু কাউকে বোঝাতে পারিনি, আমি বৈবাহিক ধর্ষণের শিকার।’

সব অশান্তি আর ঝামেলার অবসান ঘটিয়ে পড়াশোনা শেষ করেন বাঁধন। বর্তমানে মেয়েকে নিয়ে এখন শান্তির সংসার। 

বাঁধন ২০১০ সালের ৮ সেপ্টেম্বর ব্যবসায়ী মাশরুর সিদ্দিকীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। বিয়ের পরে সংসার নিয়ে ব্যস্ত থাকায় কিছুদিন অভিনয়ে দেখা যায়নি তাকে। কিন্তু সংসার জীবন সুখের না হওয়ায় ২০১৪ সালের ১০ আগস্ট বিচ্ছেদের আবেদন করেন অভিনেত্রী। ওই বছরের ২৬ নভেম্বর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের।