Joy Jugantor | online newspaper

অজয়কন্যার সুন্দরী হওয়ার রহস্য ফাঁস!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৩:১১, ২৬ নভেম্বর ২০২২

অজয়কন্যার সুন্দরী হওয়ার রহস্য ফাঁস!

নায়সা দেবগন

বলিউডের জনপ্রিয় সফল তারকা দম্পতি অজয় দেবগন ও কাজল দেবগন। তাদের ঘরে রয়েছে দুই সন্তান-নায়সা দেবগন ও যুগ দেবগন। এখনও শোবিজ অঙ্গনে পা রাখেননি এই তারকা কন্যা। তবে বলিউডে পা না রাখলেও বরাবরই আলোচনায় নায়সা।

নায়সা বর্তমানে সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়াতে পড়াশুনা করছেন। ইতোমধ্যে বন্ধুদের সঙ্গে পার্টিতে যোগ দিয়ে বেশ কয়েকবার আলোচনায় এসেছেন। গেল কয়েক মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে এসেছে নায়সার। আর সেই ছবিগুলোতে তার রূপের দ্যুতি ব্যাপক নজর কেড়েছে নেটিজেনদের। এ যেন অন্য এক নায়সা- দেখছেন বলে দাবি করছেন তারা।

নেটিজেনদের ভাষ্যনুযায়ী, যে নায়সাকে আমরা ছোটবেলা থেকে দেখেছি, সে এই নায়সা নয়। তার গায়ের রং একেবারেই বদলে গেছে, চেহারায় স্নিগ্ধতা ছড়াচ্ছে তার। এখন তাকে দেখলেই মুগ্ধতা কাজ করে। তবে অনেকেই দাবি করেছেন, সার্জারি করে নিজের চেহারায় এতটা পরিবর্তন এনেছেন নায়সা।

এদিকে নায়সার সৌন্দর্য নিয়ে মুখ খুলেছেন কাজল। ব্যাখ্যা করে তিনি বলেন, নায়সা সারাক্ষণ বিভিন্ন রূপচর্চা-স্বাস্থ্য বিষয়ে নেটে ঘাটাঘটি করে, খোঁজখবর রাখে। সপ্তাহে নিয়ম করে তিনবার মুখে ফেস প্যাক লাগায়। নিজের সঙ্গে আমাকেও এসব করতে বলে। চেহারা নিয়ে ভীষণ সচেতন, একেবারে তার বাবার মতো।

মেয়ের দৈনন্দিন জীবনের রুটিন জানিয়ে কাজল বলেন, প্রতিদিন সকালে নায়সা ঘুম থেকে উঠে খালি পেটে ২-৩ গ্লাস হালকা গরম পানি পান করে। এরপর সকালের নাশতায় সেদ্ধ ডিম, টাটকা ফল ও ওটস খায়।

নায়সা বাবা-মার মতো অভিনয়ে জগতে আসবেন কি না এমন প্রশ্নের জবাবে কাজল বলেন, মাত্র তো ১৮ বছর বয়স। এখন ও জীবনটা নিজের মতো করে উপভোগ করুক। আমরা কোনো ব্যাপারেই ওকে চাপ প্রয়োগ করতে চাই না যেটা করতে ইচ্ছে হয়, ও সেটাই করবে। আর অভিনয় জগতে আসবেন কি না সেটা সময় কথা বলবে।