Joy Jugantor | online newspaper

বাবা-মায়ের সঙ্গে ঝর্ণাজলে সাই পল্লবীর অবগাহন

ডেস্ক রির্পোট

প্রকাশিত: ১৫:১৯, ২৭ সেপ্টেম্বর ২০২২

বাবা-মায়ের সঙ্গে ঝর্ণাজলে সাই পল্লবীর অবগাহন

সংগৃহীত ছবি।

পাহাড়ের গা গড়িয়ে পড়ছে ঝর্ণার জল। আর এই জল আছড়ে পড়ছে বড় বড় পাথরের ওপর। বন্ধুর পথ পেরিয়ে ঝর্ণাজলে নিজেকে সপে দেন অভিনেত্রী সাই পল্লবী। দক্ষিণ ভারতের এই তারকার সঙ্গী তার বাবা-মা ও ছোট বোন। সাই পল্লবী তার ইনস্টাগ্রামে একটি ভিডিওর কোলাজ শেয়ার করেছেন। তারই এক অংশে এমন দৃশ্য দেখা যায়।

ভিডিওটিতে পাহাড়ি কোনো অঞ্চলে অবসর যাপনের নানা মুহূর্ত রয়েছে। কখনো বাবা-মায়ের সঙ্গে খেতে বসেছেন সাই পল্লবী; কখনো বা গাড়ি যোগে ছুটে যাচ্ছেন সবুজ বনের আঁকা-বাঁকা পথ ধরে। আবার কখনো উঁচু পাহাড়ে দাঁড়িয়ে মুক্ত বিহঙ্গের মতো নিজেকে মেলে ধরতে দেখা যায় এই অভিনেত্রীকে। ভিডিওটি পোস্ট করার পর তাতে রিঅ্যাক্ট পড়েছে ৫ লাখ। প্রশংসামূলক অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে। যা এখন অন্তর্জালে ভাইরাল।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, কাজ থেকে ছুটি নিয়ে সম্প্রতি পরিবার নিয়ে অবসর যাপনের জন্য গিয়েছিলেন সাই পল্লবী। এই ট্যুরে সাই পল্লবীর সঙ্গী হয়েছিলেন তার বাবা-মা ও বোন। তবে কোথায় ছুটি কাটাতে গিয়েছিলেন তা জানা যায়নি।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গার্গি’। গৌতম রামচন্দ্রন পরিচালিত এ সিনেমা গত ১৫ জুলাই মুক্তি পায়। তা ছাড়াও চলতি বছরে বেশ কিছু ব্যবসাসফ সিনেমা উপহার দিয়েছেন এই নায়িকা।