Joy Jugantor | online newspaper

এবার কাঠগড়ায় অপু বিশ্বাস!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০:৩২, ৬ জুলাই ২০২২

এবার কাঠগড়ায় অপু বিশ্বাস!

ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। শাকিব খানের সঙ্গে বিয়ে, বিচ্ছেদ ও ব্যাক্তিগত নানা কারণে দীর্ঘদিন নতুন ছবিতে ছিলেন না এই অভিনেত্রী।
তবে সম্প্রতি একটি ছবিকে ঘিরে বেশ আলোচনায় এসেছেন তিনি। সামাজিক মাধ্যমে ভাইরাল সেই ছবিতে দেখা গেছে, একটি কাঠগড়ায় দাড়িয়ে আছেন  তিনি। কেন কাঠগড়ায় বসে আছেন অপু? সেই প্রশ্নও ভক্তদের মাঝে।

তবে এবার শুধু অপু বিশ্বাস নয়, এই কাঠগড়ায় শোবিজের অনেক তারকাই বসেছেন।সেই তালিকায় রয়েছেন- চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, খ্যাতিমান অভিনেত্রী আরুণা বিশ্বাস, দেবাশীষ বিশ্বাস, তুষার খান, আরফিন রুমি ও ডিজে সনিকা।

ঈদের সাত দিন দেশ টিভিতে দেখা যাবে বিশেষ আয়োজন ‘দেশ মানে না আপনি মোড়ল’। এই অনুষ্ঠানে তারকারা অতিথি থাকবেন। ঈদের এই রম্য আড্ডায় তাদের সঙ্গে থাকছেন মিরাক্কেল ও হা-শোর জনপ্রিয় কমেডিয়ান তারকারা।

শাওন মজুমদারের উপস্থাপনায় এই আয়োজনে ছিলেন ইশতিয়াক নাসির, হৃদয় আল মিরু, সাবিকুন্নাহার মুন্না, শুভজিৎ রায় মঙ্গল, তারেক মাহমুদ ও মাসউদ আহম্মেদ। আলী আফতাবের গ্রন্থনা ও সামিউর তুষারের প্রয়োজনায় দেশ মানে না আপনি মোড়ল অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের সাত দিন রাত ৯টা থেকে শুধুমাত্র দেশ টিভিতে।