Joy Jugantor | online newspaper

রেগে আগুন আলিয়া

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫:৫৫, ২৯ জুন ২০২২

রেগে আগুন আলিয়া

ছবি সংগৃহীত

মাত্র আড়াই মাস হলো বিয়ে, এরইমধ্যে সুখবর দিয়ে সবাইকে চমকে দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কাপুর পরিবারের এই নববধূ জানিয়েছেন, শিগগিরই বাবা হচ্ছেন রণবীর কাপুর। এ খবরে পুরো বি-টাউনে হুল্লোড় পড়েছে। খুশির বান ডেকেছে আলিয়ার বাবা মহেশ ভাটের অন্দরেও। কিন্তু এরইমধ্যে কী এমন হলো যে, রেগে আগুন আলিয়া! কেনইবা এতটা চটেছেন নায়িকা!

গত সোমবার মা হওয়ার সুখবর সবার সঙ্গে ভাগাভাগি করে নিয়েছিলেন আলিয়া। তবে এরইমধ্যে মুম্বাইয়ের একটি সংবাদ সংস্থা আলিয়াকে নিয়ে লিখেছে, জুলাই মাসে বিদেশ থেকে শ্যুটিং সেরে ফিরবেন আলিয়া। স্ত্রীকে আনতে ইংল্যান্ড যেতে পারেন রণবীর। দেশে ফিরে বিশ্রাম করবেন অভিনেত্রী।

এমন লেখায় ক্ষুব্ধ আলিয়া প্রতিক্রিয়া জানিয়েছেন এভাবে- আমরা এখনও পুরুষতান্ত্রিক সমাজে বাস করছি। আমি নারী, কোনো বস্তু নই যে, আমাকে কেউ তুলতে বা আনতে আসবে। আমার কোনো বিশ্রামেরও প্রয়োজন নেই। আপনাদের চিকিৎসকদের প্রশংসাপত্র দেখে খুশি হলাম।

‘হার্ট অব স্টোন’ ছবির শ্যুটিং নিয়ে এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন আলিয়া। এরইমধ্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ শেষ হয়েছে। শিগগিরই দেশে ফিরবেন আলিয়া। কাপুর পরিবারের এই হবু মা-কে দেখার অপেক্ষায় পরিবারের সদস্য থেকে তার অনুরাগীরা। আসছে নভেম্বরেই নতুন অতিথি আসতে চলেছে কাপুর পরিবারে।