Joy Jugantor | online newspaper

বিদিশার পর বান্ধবী অভিনেত্রী মঞ্জুষার ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৭, ২৭ মে ২০২২

আপডেট: ০৪:৪৮, ২৭ মে ২০২২

বিদিশার পর বান্ধবী অভিনেত্রী মঞ্জুষার ঝুলন্ত মরদেহ উদ্ধার

মঞ্জুষা নিয়োগী

মডেল বিদিশার মৃত্যুর পর এবার তার বন্ধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। আজ শুক্রবার (২৭ মে) সকালে অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর মরদেহ পাটুলির বাড়ি থেকে  উদ্ধার করা হয়। 

অভিনেত্রীর পরিবারের দাবি, বিদিশার মৃত্যুর পর থেকেই ডিপ্রেশনে ছিলেন মঞ্জুষা। 

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, বিদিশার মৃত্যুর পর অবসাদে ছিলেন তিনি। এদিন সকালে বেডরুমে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। সূত্রের খবর, হয়তো রাতেই এই ঘটনা ঘটেছে।  
 
অভিনেত্রীর নিজ বাড়ির ঘরের ভেতর থেকে দরজা বন্ধ ছিল। তাকে বাইরে থেকে সকালে ডাকাডাকি করলেও সাড়া দেননি। অবশেষে  দরজা ভেঙে ভেতরে ঢুকলে দেখা যায় মুঞ্জুষা মারা গেছেন। 

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, মঞ্জুষা নিয়োগী আত্মহত্যা করেছেন। তার ঘর থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি। পরিবারের পক্ষ থেকেও এখনো পর্যন্ত কোনো অভিযোগ দায়ের করা হয়নি বলে জানা যায়। 

এদিকে ময়নাতদন্তের জন্য আজই পাঠানো হবে অভিনেত্রীর মরদেহ। অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ। 


মঞ্জুষা টালিউডে কাজ করছেন বহুদিন ধরেই। একটি টিভি চ্যানেলে ধারাবাহিকে অভিনয় করতেন। পাশাপাশি থিয়েটারেও অভিনয় করতেন মঞ্জুষা। বিদিশার মৃত্যুর ঠিক দু’দিনের মাথায় তার বন্ধু মঞ্জুষারও এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় কোনো যোগসূত্র আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। মঞ্জুষার মৃত্যুর নেপথ্যেও তেমন কোনো ঘটনা রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

টালিউডের উঠতি অভিনেত্রীদের পরপর আত্মহত্যার ঘটনায়  অভিনেত্রী ও মডেলার বিদিশা দে এর মৃত্যুর প্রসঙ্গে অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান বলেন, দ্রুত শিখরে পৌঁছানো উচ্চ আকাঙ্ক্ষা মানসিক যন্ত্রণা জন্য মৃত্যু হচ্ছে অভিনেত্রী ও মডেলদের। নতুন প্রজন্মের অভিনেত্রীদের উচ্চ আকাঙ্ক্ষা বিলাসিতা নিজেদের শিখরে পৌঁছাতে গিয়ে, না পেরে মানসিক যন্ত্রণা থেকে মুক্তি পেতে আত্মহত্যা পথ বেছে নিচ্ছে এটা খুবই দুঃখের বিষয়। এটা যেন কেউ না করে।

Add