Joy Jugantor | online newspaper

এ বছরেই আবার বিয়ের সানাই বাজবে কাপুর পরিবারে 

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৩:২৯, ১৯ মে ২০২২

এ বছরেই আবার বিয়ের সানাই বাজবে কাপুর পরিবারে 

ফাইল ছবি ।

আবারও বিয়ের সানাই বাজতে যাচ্ছে বলিউডে। ভিকি-ক্যাট, রণবীর-আলিয়ার পর এবার বিয়ের আসরে বসতে যাচ্ছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। 

আরবাজের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য ভেঙে বেরিয়ে আসার পর অর্জুনের সঙ্গে তিন বছরের সম্পর্কের পর তাকে বিয়ে করতে যাচ্ছেন মালাইকা।
 
অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার প্রেম নিয়ে বহু কটূক্তি শুনতে হয়েছে তাদের। তবে সেসব কিছুকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ব্যক্তিগত জীবনে আরও একধাপ এগিয়ে নিচ্ছেন তারা।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছেন, সমস্ত সম্পর্কই একটা চূড়ান্ত পর্যায়ে নিয়ে যাওয়া উচিত। 

এবার সামনে এল অর্জুন-মালাইকার বিয়ের দিনক্ষণ। শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর অথবা ডিসেম্বর মাসেই কাপুর পরিবারে বাজাবে বিয়ের সানাই। ঘরোয়াভাবে বিয়ে করতে চান অর্জুন-মালাইকা। নিকট আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের উপস্থিতিতেই সম্পন্ন হবে মালাইকা-অর্জুনের বিয়ে, এমনটাই জল্পনা বি-টাউনে। 

মালাইকা এক সাক্ষাৎকারে তার ও অর্জুনের সম্পর্ক প্রসঙ্গে বলেন, তাদের সম্পর্ক নিয়ে অনেকেই হয়তো মজা করে থাকেন। শুধু অন্য কেউ কেন, এই অধ্যায়টিকে নিয়ে তারা নিজেদের মধ্যেও অনেক সময় নানা রকমের মজা করে থাকেন। তবে সবশেষে তার বক্তব্য একটাই যে, আগামী দিনে অর্জুন কপুরের সঙ্গে সুখে সংসার করার জন্য একটা ভালো-বাসার প্রয়োজন। আর সেই জন্যই এই বিষয়টিকে নিয়ে খুবই সিরিয়াস আর খুশি মালাইকা। অর্জুনের সঙ্গে থেকে কনফিডেন্স পান তিনি। আগামী দিনে অর্জুনের সঙ্গেই জীবনের সুন্দর মুহূর্তকে গড়ে তুলতে চান। 

Add