Joy Jugantor | online newspaper

৩ মিনিটে ৫ কোটি রুপি নিয়েছেন সামান্থা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫:৩৭, ১৬ জানুয়ারি ২০২২

৩ মিনিটে ৫ কোটি রুপি নিয়েছেন সামান্থা

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত

১৭ ডিসেম্বর মুক্তি পায় ভারতের দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত সিনেমা পুষ্পা: দ্য রাইজ। তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড়, হিন্দিসহ পাঁচটি ভাষায় মুক্তি পাওয়া এই সিনেমাটি ঝড় তুলেছে বক্স অফিসে। এরইমধ্যে তিনশ কোটি রুপির বেশি ব্যবসা করেছে সিনেমাটি।

এ সিনেমায় প্রথমবারের মতো একটি আইটেম গানে নেচেছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গানটি যেমন দর্শকপ্রিয়তা পেয়েছে, তেমনই খোলামেলা দৃশ্যের জন্য বেশ সমালোচনার মুখেও পড়েছিলেন অভিনেত্রী।

৩ মিনিটে ৫ কোটি রুপি নিয়েছেন সামান্থা

শোনা গিয়েছিল, এই গানটির জন্য দেড় কোটি রুপি পারিশ্রমিক চেয়েছিলেন অভিনেত্রী। তবে সূত্রের বরাত দিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, তিন মিনিট ৪৮ সেকেন্ডের এই গানটিতে নাচের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক দেয়া হয়েছে সামান্থাকে।

অন্য যে কোনো পারফরমেন্সের চেয়ে এই গানটির জন্য অনেক বেশি পরিশ্রম করেছেন সামান্থা। সামাজিক যোগাযোগ মাধ্যমে একথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী।

৩ মিনিটে ৫ কোটি রুপি নিয়েছেন সামান্থা

গানটির নাচের দৃশ্যের একটি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামের সামান্থা লিখেছিলেন, ‘আমি ভাল চরিত্রে অভিনয় করেছি, খারাপ চরিত্রে অভিনয় করেছি, হাস্যকর হয়েছি, গম্ভীর হয়েছি, চ্যাট শোয়ের হোস্টও হয়েছি। প্রত্যেকটি কাজ ঠিকঠাক করার জন্য সর্বোচ্চ খেটেছি, কিন্তু আবেদনময়ী হতে এর চাইতেও বেশি পরিশ্রম করতে হয়েছে।’

Add