Joy Jugantor | online newspaper

মুখ খুললেন প্রিয়াঙ্কা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪০, ১৪ জানুয়ারি ২০২২

আপডেট: ০৯:৪১, ১৪ জানুয়ারি ২০২২

মুখ খুললেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া

গত নভেম্বর মাসে বলিউড থেকে হলিউডে ঝড় বয়ে গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে। বলি তারকা ইনস্টাগ্রাম এবং টুইটারে তার নামের সাথে স্বামী নিক জোনাসের পদবি সরিয়ে দিয়েছিলেন। সেই থেকে শুরু হয় জল্পনা। তবে কি নিক আর প্রিয়াঙ্কা বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন? প্রিয়াঙ্কার মা যদিও সেই গুজবে ইতি টানার চেষ্টা করেন। তারপরে প্রিয়াঙ্কা নিজে নিকের একটি ছবির তলায় প্রেমের কথা লিখে সকলের মুখ বন্ধ করেন। সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেয়ার সময়ে সেই প্রসঙ্গে মুখ খোলেন। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রিয়াঙ্কা জানান, তারকা হওয়ার বিড়ম্বনা তাকে সহ্য করতে হয়েছে সেই সময় থেকে। সর্বক্ষণ তার দিকে মানুষের চোখ। পদবি সরিয়ে দেয়ার পরে তাকে ঘিরে যে বিতর্ক শুরু হয়, তা আসলে প্রিয়াঙ্কার কাছে পেশাদার জীবনের একটি অঙ্গ। কিন্তু সেই মুহূর্তগুলিকে সামলাতে গিয়ে মাঝে মাঝে তিনি দুর্বল হয়ে পড়েন।

প্রিয়াঙ্কা আরও বলেন, আমি যদি কোনো ছবি পোস্ট করি, তাতে ছবির নেপথ্যে কী আছে, মানুষের চোখে সে সবই বেশি পড়ে। তারপরে শুরু হয় নানা রকমের জল্পনা। তুচ্ছ বিষয়কেও অনেক বড় করে দেখা হয়।

২০১৮ সালের ১ ডিসেম্বর রাজস্থানে বিয়ে করেন নিক এবং প্রিয়াঙ্কা। তারপর থেকে প্রিয়াঙ্কা আমেরিকাতেই নিকের সঙ্গে সংসার পেতেছেন। কেবল হিন্দি ছবির শুটিং থাকলে তিনি ভারতে পা দেন। কয়েক বছরের বিরতির পরে ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে দেখা যাবে তাকে। সঙ্গ নেবেন আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের।