Joy Jugantor | online newspaper

দাদা আব্দুল রশিদ আমার প্রিয় পুলিশ : সালমান খান

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৬:০৬, ৩০ নভেম্বর ২০২১

দাদা আব্দুল রশিদ আমার প্রিয় পুলিশ : সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান ও তাঁর বোনজামাই আয়ুশ শর্মা অভিনীত ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’ মুক্তি পেয়েছে গত শুক্রবার (২৬ নভেম্বর)। মুক্তির দিনে বক্স অফিসে মোটামুটি সংগ্রহ করে সিনেমাটি। তিন দিনে এ সিনেমা ১৮ কোটি রুপির বেশি সংগ্রহ করেছে।

টাইমস অব ইন্ডিয়ার খবর, ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমায় সালমান খান পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন। এর আগে ‘অউজার’, ‘পাত্থর কে ফুল’, ‘ওয়ান্টেড’, ‘গর্ব’, ‘দাবাং’, ‘রাধে’ সিনেমায় পুলিশের ভূমিকায় হাজির হয়েছেন বলিউডের ভাইজান।

ব্যক্তিজীবনে আপনার পছন্দের পুলিশ কে? এমন প্রশ্নের জবাবে সালমান খান বলেন, ‘সবগুলোই সেরা কপ ড্রামা। কিক সিনেমায় পরে আমার পুলিশ চরিত্র এসেছে। আমি তুলনা করতে চাই না। আমি এখনও প্রিয় পুলিশ (চরিত্র) পাইনি। দাদা আব্দুল রশিদ আমার প্রিয় পুলিশ। আমার বাবা (সেলিম খান) যখন নয় বছরের, তখন তিনি মারা যান। তিনি মধ্য প্রদেশের ইন্ডোরের ডিআইজি ছিলেন।’

যা হোক, সালমান খান ফিল্মস প্রযোজিত মহেশ মাঞ্জরেকার পরিচালিত ‘অন্তিম’ সিনেমাটি মারাঠি ‘মুলশি প্যাটার্ন’ সিনেমার রিমেক। এ গ্যাংস্টার ড্রামাকে প্রশংসা করেছেন বলিউডের বিশিষ্ট চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ।