Joy Jugantor | online newspaper

মা হওয়ার গুঞ্জন উসকে দিলেন প্রিয়াঙ্কা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৩:০৫, ২৪ নভেম্বর ২০২১

মা হওয়ার গুঞ্জন উসকে দিলেন প্রিয়াঙ্কা

ছবি সংগৃহীত

গত কয়েক দিন ধরে গুঞ্জন উড়ছে, সংসার ভাঙছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। ইনস্টাগ্রামে এ অভিনেত্রী তার নামের পাশ থেকে নিকের পদবি মুছে ফেলেন। তারপরই শুরু হয় লঙ্কাকাণ্ড! এর মাঝে মা হওয়ার খবর উসকে দিলেন প্রিয়াঙ্কা নিজেই।

মূল ঘটনা হলো—মঙ্গলবার (২৩ নভেম্বর) নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। এ প্রকাশনা অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা পরস্পরকে নিয়ে প্রকাশ্যেই হাসি-মশকরা করেন। প্রিয়াঙ্কা নিকের সঙ্গে নিজের বয়সের ব্যবধান থেকে পপ তারকা নিকের ব্যর্থ অভিনয় ক্যারিয়ার নিয়ে মশকরা করেন প্রিয়াঙ্কা।

নিজেদের বয়সের পার্থক্য নিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘নিক আমার চেয়ে ১০ বছরের ছোট। তাই নব্বই দশকের পপ কালচারের অনেক বিষয় ও বোঝে না এবং আমি ওকে সেগুলো বুঝিয়ে দিই। অন্যদিকে নিক আমাকে টিকটক ব্যবহার করতে দেখায়। পাশাপাশি আমি ওকে দেখাই একটা সফল অভিনয় ক্যারিয়ার কী জিনিস!’

এ সময় সন্তান নিয়ে কথা বলেন প্রিয়াঙ্কা চোপড়া। এ অভিনেত্রী বলেন, ‘এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাদের এখনো কোনো সন্তান নেই, সেজন্যই আমি খুব অ্যাক্সাইটেড এই ঘোষণা দেওয়ার জন্য, আমি আর নিক অ্যাক্সপেক্ট করছি…।’ এ কথা শোনার পরই প্রিয়াঙ্কার মা হওয়ার গুঞ্জান জোরালো হয়েছে।

২০১৮ সালের ডিসেম্বরে ভালোবেসে ঘর বাঁধেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরে উমেদ প্যালেসে খ্রিস্টান ও হিন্দু রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে শ্বশুরবাড়িতে অবস্থান করছেন এই অভিনেত্রী।