Joy Jugantor | online newspaper

বাংলা সিনেমায় রাশমিকা?

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৩:৫৩, ১৩ অক্টোবর ২০২১

বাংলা সিনেমায় রাশমিকা?

অভিনেত্রী রাশমিকা মান্দানা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ও শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন তিনি। সার্চ ইঞ্জিন গুগলে ‘ভারতের জাতীয় ক্রাশ ২০২০’ নির্বাচিত হন এই অভিনেত্রী।

দক্ষিণের এই অভিনেত্রী বলিউডে পা রাখতে যাচ্ছেন। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। বলিউডে রাশমিকার প্রথম সিনেমা এটি। এবার গুঞ্জন চাউর হয়েছে, ভারতীয় বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন রাশমিকা। আর এই গুঞ্জনের সূত্রপাত হয়েছে ইনস্টাগ্রামে তার একটি পোস্টকে কেন্দ্র করে।

রাশমিকা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়—রাশমিকার পরনে শাড়ি, গলায় হার, মাথায় টিকলি, চোখে-মুখে খেলে যাচ্ছে হাসির ঢেউ। পুরোপুরি বাঙালি বধূ রাশমিকা। এ ছবির ক‌্যাপশনে তিনি লিখেছেন, ‘এখন আমি সত্যি একটি বাঙালি চরিত্রে অভিনয় করতে চাই।’ ধারণা করা হচ্ছে, ছবিটি তার কোনো ভক্ত হাতে এঁকেছেন।

এরপর থেকে রাশমিকার বাংলা সিনেমায় অভিনয় নিয়ে নেটদুনিয়ায় চলছে নানা আলোচনা। যদিও এ নিয়ে এখনো কোনো বক্তব‌্য দেননি এই অভিনেত্রী।

রাশমিকা অভিনীত ‘মিশন মজনু’ সিনেমার প্রেক্ষাপট ১৯৭০ সাল। সত্য ঘটনা অবলম্বনে সিনেমার গল্প তৈরি হয়েছে। এতে একজন ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ। সিনেমাটি পরিচালনা করেছেন শান্তনু বাগচী। প্রযোজনা করছেন রনি স্ক্রুওয়ালা।

এছাড়া আল্লুর অর্জুনের সঙ্গে প্রথমবার জুটি বেঁধে ‘পুষ্পা’ সিনেমায় অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সুকুমার পরিচালিত এ সিনেমায় আল্লু অর্জুনকে পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যাবে। আল্লুর স্ত্রীর চরিত্রে দেখা যাবে রাশমিকাকে। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ।