Joy Jugantor | online newspaper

সামান্থাকে প্রতারক বলেননি সিদ্ধার্থ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:৪৬, ১২ অক্টোবর ২০২১

সামান্থাকে প্রতারক বলেননি সিদ্ধার্থ

দক্ষিণী সিনেমার তারকা সামান্থা রুথ প্রভু ও সিদ্ধার্থ সূর্যনারায়ণ। ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার দুই তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর বিয়ে বিচ্ছেদের পর থেকেই শোরগোল পড়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এরই মধ্যে সামান্থার প্রাক্তন প্রেমিক দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ সূর্যনারায়ণের এক টুইট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

গত ২ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ে ভাঙার যৌথ বিবৃতি দেন সামান্থা ও নাগা। সেদিনই একটি টুইট করেন সিদ্ধার্থ।

সেখানে সিদ্ধার্থ লেখেন, ‘‘স্কুলের একজন শিক্ষকের কাছ থেকে আমি প্রথম যে পাঠ শিখেছিলাম তার মধ্যে একটি, ‘প্রতারকরা কখনো এগোতে পারে না'।’’

একই সঙ্গে তিনি প্রশ্ন ছুড়েছেন, ‘তোমার কোনটা?’

আর তা দেখেই তাদের ভক্তদের মধ্যে গুঞ্জন, তবে কি প্রাক্তন প্রেমিকা সামান্থাকে উদ্দেশ করেই সিদ্ধার্থের এই টুইট?

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন শুরু হতেই অবশ্য নিজের জায়গা স্পষ্ট করেছেন সিদ্ধার্থ।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে খবরে বলা হচ্ছে, তেলেগুর একটি সংবাদ সংস্থাকে দেয়া সাক্ষাৎকারে সিদ্ধার্থকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এটা কীভাবে এর সঙ্গে যুক্ত হলো? আমি ১২বছর ধরে টুইট করছি। একদিন আমি যদি লিখি রাস্তার কুকুরগুলো আমার বাড়ির বাইরে চিৎকার করছে, তখন যদি মানুষজন বলে আপনি কি আমাকে কুকুর বললেন? তখন আমি কী করব? আমি তো সত্যিকারের কুকুরগুলোর কথা বলছি।’

সিদ্ধার্থের দাবি, সামান্থা ও নাগার বিয়ে ভেঙে যাওয়ার সঙ্গে তার টুইটের কোনো সম্পর্ক নেই। নিজের জীবনে পাওয়া শিক্ষার কথাই বলতে চেয়েছেন তিনি।

২০১৭ সালের অক্টোবরে বিয়ে হয়েছিল সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য আক্কিনেনির। অনেক দিন ধরেই তাদের দাম্পত্য কলহ নিয়ে বেজায় গুঞ্জন শোনা যায়। সবশেষ গত ২ অক্টোবর বিচ্ছেদের ঘোষণা করেন তারা।