Joy Jugantor | online newspaper

এবার মুম্বাই আদালতে মুখোমুখি কঙ্গনা-জাভেদ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৬:২৬, ২১ সেপ্টেম্বর ২০২১

এবার মুম্বাই আদালতে মুখোমুখি কঙ্গনা-জাভেদ

সংগৃহীত ছবি

বলিউডের নামী গীতিকার জাভেদ আখতার আর অভিনেত্রী কঙ্গনা রানাউতের মধ্যে রেষারেষি সাম্প্রতিক সময়ে টিনসেল টাউনের সবচেয়ে চর্চিত বিষয়। যা শেষ পর্যন্ত আদালতে গিয়েছে। 

সেই ধারায় এবার জাভেদ আখতারের বিরুদ্ধে চাঁদাবাজি ও ভয়ভীতি দেখানোর অভিযোগ নিয়ে মুম্বাইয়ের একটি আদালতে গেছেন কঙ্গনা। 

শুধু অভিযোগ এনেই ক্ষান্ত হননি বেশ কয়েকবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। তিনি জাভেদের বিরুদ্ধে হুমকির অভিযোগও এনেছেন। 

সেই সঙ্গে আন্ধেরীর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের ওপর অনাস্থা জানিয়ে মামলা অন্য কোথায় পাঠাতে আর্জি জানিয়েছেন। 

ঘটনার শুরু এক টিভি টকশো থেকে। সেই অনুষ্ঠানে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে আলোচনায় জাভেদ আখতারের নাম টেনে এনেছিলেন কঙ্গনা রানাউত। 

এজন্য কঙ্গনার বিরুদ্ধে মানহানির অভিযোগে এনে আন্ধেরীর আদালতে একটি মামলা ঠুকে দেন জাভেদ। এর প্রতিক্রিয়াতেই জাভেদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ এনে আদালতে গেলেন কঙ্গনা।

সেই মামলার শুনানিতে অংশ নিয়ে এসে আদালতের এজলাসে মুখোমুখি হন জাভেদ আর কঙ্গনা। এ সময় কঙ্গনার আইনজীবী আদালতকে জানান, হুমকির বিষয়টি পুরনো ঘটনা।

অভিনেত্রীর আইনজীবী জানান, তিন চার বছর আগে জাভেদ আখতার কঙ্গনা ও রাঙ্গোলিকে তার বাসায় ঢেকে নিয়ে ভয়ভীতি দেখিয়েছিলো। সেই ঘটনায় কঙ্গনা খুব ভীত হয়ে পড়েন। 

সেই সঙ্গে জানান, আন্ধেরীর আদালতের ওপর বিশ্বাস হারানোর কারণেই কঙ্গনা সেখানে হাজিরা দিতে যাননি। তাই দ্রুত সেই মামলা অন্যত্র সরিয়ে নেয়ার আবেদন জানান তিনি। 

এ সময় জাভেদের আইনজীবী আদালতকে বলেন, কঙ্গনা ইচ্ছা করেই ম্যাজিস্ট্রেট আদালতের হাজিরাতে যাননি। এবং নানা অজুহাতে মামলার বিচারকে বিলম্বিত করতে চাইছেন। 

উভয় পক্ষের শুনানি শেষে বিচারপতি রেবতী মোহিত-ডেরি বলেন, তিনি ম্যাজিস্ট্রেট আদালতের মামলার বিচার শুরুর আদেশে কোনো পদ্ধতিগত অনিয়ম খুঁজে পাননি।