Joy Jugantor | online newspaper

প্রসূনের ফেসবুক পেজ হ‌্যাকড, ছড়ানো হচ্ছে অশ্লীল ছবি

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৬:৩৪, ১৭ সেপ্টেম্বর ২০২১

প্রসূনের ফেসবুক পেজ হ‌্যাকড, ছড়ানো হচ্ছে অশ্লীল ছবি

ছবি সংগৃহীত

হ‌্যাকারদের কবলে পড়েছে অভিনেত্রী প্রসূন আজাদের অফিশিয়াল ফেসবুক পেজ। গত ১৪ সেপ্টেম্বর রাত থেকে পেজটি আর তার নিয়ন্ত্রণে নেই। সেখান থেকে বিভিন্নজনকে অশ্লীল ছবি পাঠানো হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

প্রসূন আজাদ বলেন, ‘‘গত ১৪ সেপ্টেম্বর রাতে আমার পেজটি হ‌্যাক হয়েছে। এতে ফলোয়ার রয়েছে ৩ লাখের উপরে। পেজটিতে আমি খুব বেশি অ‌্যাকটিভ না থাকলেও কিছু মানুষ আমাকে পছন্দ করার কারণে পেজটিতে যুক্ত হন। পেজটি হ‌্যাক হওয়ার পর থেকে অনেকে আমাকে ফোন করে বলছেন, ‘আমি কেন পেজ থেকে অশ্লীল ছবি পোস্ট করছি?’ এসব ছবি আমি পোস্ট করছি না। পেজটি এখন আর আমার নিয়ন্ত্রণে নেই।’’

এমন ঘটনার কারণে বিব্রত প্রসূন আজাদ। সবার প্রতি অনুরোধ জানিয়ে এই অভিনেত্রী বলেন—‘আমি যখন অভিনয় করেছি বা এখনো খুব কম কাজ করি। চেষ্টা করি, খুব মনোযোগ দিয়ে কাজটা করতে। যারা পেজে যুক্ত হয়েছেন তারা আমার কাজের কারণে যুক্ত। সবার কাছে অনুরোধ, ওই পেজের কোনো কার্যক্রমের জন্য আমাকে দায়ী করবেন না। আমার মা-সহ অনেকেই আমাকে ফোন দিচ্ছেন। আমি খুবই বিব্রত। বুঝতে হবে, আমিও একটা সমাজে থাকি। দয়া করে, আপনারা আমাকে ভেবে ওই পেজে আর যুক্ত থাকবেন না।’

গত ৩০ জুলাই দীর্ঘ দিনের বন্ধু ফারহানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন প্রসূন। আপাতত স্বামী-সংসার নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। তবে অভিনয়ে অনিয়মিত তিনি।

২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ নির্বাচিত হন প্রসূন। এর মাধ‌্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। তার ঝুলিতে রয়েছে অসংখ্য দর্শক নন্দিত নাটক ও টেলিফিল্ম। এসআই খানের ‘অচেনা হৃদয়’ দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ‘সর্বনাশা ইয়াবা’ চলচ্চিত্র।

প্রসূন সর্বশেষ একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। তার হাতে বেশ কিছু সিনেমার কাজও রয়েছে। এর মধ্যে রাশিদ পলাশের ‘পদ্মাপুরান’, নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ উল্লেখযোগ্য।