Joy Jugantor | online newspaper

শাহরুখ খানের নতুন সিনেমার নাম ‘লায়ন’

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫:২৬, ১৭ সেপ্টেম্বর ২০২১

শাহরুখ খানের নতুন সিনেমার নাম ‘লায়ন’

বলিউড কিং খান শাহরুখ খান। ছবি : সংগৃহীত

খ্যাতিমান তামিল পরিচালক অ্যাটলি কুমারের সিনেমার শুট শুরু করেছেন বলিউড কিং খান শাহরুখ খান। ভারতের পুনের মেট্রোরেল স্টেশন এলাকায় সিনেমারটির দৃশ্যধারণ হয়েছে এমন তথ্য কিং খান ভক্তদের অজানা থাকার কথা হয়।

তবে যেটা জানা যাচ্ছিল না সেটা সিনেমাটির নাম? সেই তথ্য জানা গেল এবার। শাহরুখ-অ্যাটলির অ্যাকশনধর্মী এই সিনেমার নাম ‘লায়ন’।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডেসহ একাধিক গণমাধ্যম, সিনেমাটির শুটের জন্য দেওয়া একটি চিঠি প্রকাশ করেছে। সেই চিঠিতে জানানো হয়েছে এই নাম। সেখানে বলা হয়েছে ২৭ আগস্ট থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত সকাল ৬ টা থেকে রাত ১০ পর্যন্ত পুনের সন্তেরাম নগর মেট্রো স্টেশনে শুটের পরিকল্পনার কথা।

যদিও ভারতীয় গণমাধ্যমে সিনেমাটিতে শাহরুখের শুটে যোগ দেওয়ার খবর আসে ৩ সেপ্টেম্বর। দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত অভিনেত্রী নয়নতারা এই সিনেমায় শাখরুখের বিপরীতে অভিনয় করছেন। এছাড়া অভিনয় করছেন ক্ষিণী তারকা প্রিয়া মণি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভারসহ অনেকেই। 

শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট অ্যাটলির সিনেমাটি প্রযোজনা করছে। যেখানে শাহরুখ দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। যার দ্বিতীয়টি স্পেশাল গোয়েন্দা টিমের সদস্য। 

গুঞ্জন আছে, মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা সংশ্লিষ্টদের। সিনেমাটির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান। এরই মধ্যে সিনেমাটির টিজারের কাজ শেষ; খুব দ্রুতই আসবে অফিশিয়াল ঘোষণা।

মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা সংশ্লিষ্টদের। এ ছাড়া নতুন গুঞ্জন, সিনেমাটির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান। এরই মধ্যে সিনেমাটির টিজারের কাজ শেষ; যদিও এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।