Joy Jugantor | online newspaper

অবশেষে জানা গেলো নুসরাতের সন্তানের বাবার নাম

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:২৩, ১৬ সেপ্টেম্বর ২০২১

অবশেষে জানা গেলো নুসরাতের সন্তানের বাবার নাম

ছবি সংগৃহীত

গত কয়েক মাস ধরে টানা খবরের শিরোনাম টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। প্রথমে বিবাহবিচ্ছেদ, এরপর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তোলপাড় শুরু হয় টলিপাড়ায়। বিষয়টি নিয়ে নানা জলঘোলা হওয়ার পর মা হতে যাওয়ার কথা স্বীকার করেন নুসরাত। প্রশ্ন উঠে এই সন্তানের বাবা কে? কিন্তু বিষয়টি নিয়ে মুখে কুলুপ আঁটেন তিনি।

সব জল্পনার অবসান ঘটিয়ে গত ২৬ আগস্ট দুপুরে পুত্রসন্তানের জন্ম দেন নুসরাত জাহান। পুত্রের নাম জানান, ঈশান জাহান। তারপর পুনরায় সামনে আসে পুরোনো প্রশ্ন—এই সন্তানের বাবা কে? এ নিয়ে নানাবিধ নাটকীয়তার জন্ম দিয়েছেন নুসরাত। কিন্তু নাম বলেননি তিনি।

অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। অন্তঃসত্ত্বা নুসরাতকে আগলে রেখেছেন যশ। হাসপাতালে ভর্তি করানো থেকে শুরু করে এখনো নুসরাতের পাশে রয়েছেন তিনি। নেটিজেনরা বারবার দাবি করেছেন—নুসরাতের সন্তানের বাবা অন‌্য কেউ নন, বরং যশ দাশগুপ্ত। কিন্তু গুণাক্ষরেও বিষয়টি স্বীকার করেননি নুসরাত-যশ।

অবশেষে নুসরাত পুত্রের পিতৃপরিচয় জানা গেল। কলকাতা পৌরসভার ওয়েবসাইটে জন্ম সনদে দেখা যায়—নুসরাত পুত্রের নাম ঈশান দাশগুপ্ত। বাবার নাম দেবাশিস দাশগুপ্ত (এটি যশের সার্টিফিকেট নেম) ওরফে যশ। মায়ের নাম নুসরাত জাহান রুহি। যার রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব‌্য দেননি যশ-নুসরাত।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন আলাদা থাকার পর কয়েক মাস আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি। তবে যশ-নুসরাত বিয়ে করেছেন কিনা তা জানা যায়নি!