Joy Jugantor | online newspaper

জায়েদ খানের মুখে মিষ্টি তুলে দিলেন মৌসুমী

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:২১, ১৬ সেপ্টেম্বর ২০২১

জায়েদ খানের মুখে মিষ্টি তুলে দিলেন মৌসুমী

ছবি সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে ওমর সানী, মৌসুমীর সঙ্গে সম্পর্কের টানাপড়েন তৈরি হয় মিশা সওদাগর-জায়েদ খানের। বিভিন্ন সময় তাদের একে অপরের বিরুদ্ধে কথা বলতে শোনা গেছে। এবার জায়েদ খানের মুখে মিষ্টি তুলে দিলেন নন্দিত অভিনেত্রী মৌসুমী। জায়েদ খানও মৌসুমী-ওমর সানীকে মিষ্টি খাইয়েছেন।

তবে কী সম্পর্কের টানাপড়েন আর নেই? এই প্রশ্ন অনেকের। মিষ্টি খাওয়ার মূল ঘটনা ব‌্যাখ‌্যা করে জায়েদ খান জানান, গতকাল ‘সোনার চর’ সিনেমার শুটিং শুরু হয়েছে। মিষ্টি মুখ করে সিনেমাটির শুটিং শুরু হয়। জাহিদ হাসান পরিচালিত এ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন তারা। গতকাল থেকে হোতাপাড়ায় সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে বলে রাইজিংবিডিকে জানান নির্মাতা।

ওমর সানী-মৌসুমীর সঙ্গে অভিনয় করার ইচ্ছা আগে থেকেই ছিল জায়েদ খানের। তা জানিয়ে এই অভিনেতা বলেন, ‘সানী ভাই ও মৌসুমী আপার অভিনয় আমার সব সময়ই ভালো লাগে। যে কারণে তাদের সঙ্গে পর্দা শেয়ার করার ইচ্ছে ছিল। আশা করছি, আমাদের সবার অংশগ্রহণে ভালো একটি সিনেমা হবে।’

এদিকে তাদের সম্পর্কের বরফ গলেছে বলে জানা গেছে। একসঙ্গে সিনেমার কাজ করছেন এবং কাজ নিয়ে আলাপ-আলোচনাও করছেন তারা। জায়েদ খানকে মৌসুমী-ওমর সানী বিভিন্ন বিষয়ে পরামর্শ দিচ্ছেন বলেও জানান এই চিত্রনায়ক।

জায়েদ খান বলেন, ‘দীর্ঘদিন ধরে পরিচালক জাহিদ ভাইয়ের সঙ্গে কথা হচ্ছিল। একদিন পরিচালক সানী ভাইকে ফোনে ধরিয়ে দেন। সেদিন ভাইয়ের সঙ্গে কথা বলি। আমরা সিনেমার গল্প, আঙ্গিক, অভিনয়সহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছি। এই সময় সানী ভাই, মৌসুমী আপা আমাকে কিছু পরামর্শ দেন। কাজের ক্ষেত্রে অনুপ্রেরণা পেলাম।’

জাহাঙ্গীর সিকদার প্রযোজিত এই সিনেমায় আরো অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ। এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মাণাধীন এ সিনেমায় একজন নবাগত নায়িকাকে দেখা যাবে।

সিনেমা প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘আমরা আগামী ৩০ তারিখ পর্যন্ত শুটিং করবো। এতে জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীকে নায়িকার বোনের ভূমিকায় দেখা যাবে। সিনেমাটির কিছু অংশের দৃশ্যধারণ পটুয়াখালীর সোনার চরে করার ইচ্ছে আছে।’

‘মাতৃত্ব’ সিনেমা নির্মাণের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে যাত্রা শুরু করেন জাহিদ হাসান। এরপর ‘লীলামন্থন’ সিনেমার কাজ শেষ করেন। যদিও নানা জটিলতায় এখনো সিনেমাটি আলোর মুখ দেখেনি।