Joy Jugantor | online newspaper

১৩টি ভূতের চলচ্চিত্র দেখলেই মিলবে ১ লাখ ১১ হাজার টাকা!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:০৭, ১৬ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১২:০৮, ১৬ সেপ্টেম্বর ২০২১

১৩টি ভূতের চলচ্চিত্র দেখলেই মিলবে ১ লাখ ১১ হাজার টাকা!

প্রতীকী ছবি।

ভূতের সিনেমা দেখে যারা ভয় পেতে পছন্দ করেন, তাদের জন্য সুখবর। কারণ ১০ দিনের মধ্যে ১৩টি ভয়ংকর ভূতের চলচ্চিত্র দেখতে পারলেই ১ হাজার ৩০০ ডলার (বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ১১ হাজার টাকার বেশি) দেবে মার্কিন প্রতিষ্ঠান ‘ফিনান্স বাজ’। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে সিএনএন।

প্রতিবেদনে বলা হয়, প্রতিযোগীকে ১৩টি ভূতের ছবি দেখতে হবে আগামী ৯ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত। এই সময়ের মধ্যে প্রতিযোগীকে যে সিমেনাগুলি দেখতে হবে সেগুলি হলোঃ শ, হ্যালোউইন (২০১৮), আ কোয়ায়েট প্যালেস, ইনসিডিয়াস, দ্য পার্জ, আ কোয়ায়েট প্যালেস পার্ট ২, অ্যামিটিভাইল হরর, ক্যান্ডিম্যান, দ্য ব্লেয়ার উইচ প্রজেক্ট, গেট আউট, সিনিস্টার, প্যারানর্মাল অ্যাক্টিভিটি এবং অ্যানাবেল।

আগামী ৩১ অক্টোবর হ্যালোইন। সেই উপলক্ষ্যে বিশেষ এই অফার দেওয়া হচ্ছে এমনটিই জানিয়েছে ফিনান্স বাজের পক্ষ থেকে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ১৮ বছরের বেশি বয়স হতে হবে। ১৩টি সিনেমার মধ্যে বেশি বাজেটের চলচ্চিত্র যেমন রাখা হয়েছে, তেমনই কম বাজেটেরও আছে। কোন ধরনের ছবিতে দর্শকরা বেশি ভয় পাচ্ছেন তাও পর্যবেক্ষণ করা হবে। এমনকি, প্রতিযোগীদের চলচ্চিত্র দেখার জন্য যা খরচ হবে তাও দিয়ে দেওয়া হবে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।

ফিন্যান্স বাজ সূত্র জানায়, এই প্রতিযগিতায় অংশগ্রহণ করতে হলে আগামী ২৬ সেপ্টেম্বরের মধ্যে অনলাইনে আবেদন জানাতে হবে। সমস্ত আবেদনপত্র থেকে যাদের বাছাই করা হবে তাদের ১ অক্টোবরের মধ্যে জানিয়ে দেওয়া হবে। ৪ অক্টোবরের মধ্যে পাঠিয়ে দেওয়া হবে একটি ফিটবিট। সেই ফিটবিটের মাধ্যমে হার্ট রেট মাপা হবে। যার মাধ্যমে জয়ী প্রতিযোগীকে বেছে নেওয়া হবে। যিনি জিতবেন, তাকে মেইলের মাধ্যমে জয়ের খবর জানিয়ে দেওয়া হবে।