Joy Jugantor | online newspaper

মাহির সঙ্গে সেলফি তুলে বিব্রত পরিচালক

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৬:৪৪, ১৩ সেপ্টেম্বর ২০২১

মাহির সঙ্গে সেলফি তুলে বিব্রত পরিচালক

সংগৃহীত ছবি

নানা নাটকীয়তার পর দ্বিতীয় বিয়ে সম্পন্ন করার কথা জানালেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বর গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব। সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১২টা ৫ মিনিটে বিয়ে সম্পন্ন করার বিষয়টি নিশ্চিত করেন এই অভিনেত্রী।

মাহি-রাকিবের বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসতেই বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন ‘জান্নাত’ ও ‘আনন্দ অশ্রু’ সিনেমার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। প্রকৃত ছবি এডিট করে মাথা কেটে অন্য একজনের ছবি বসানোর জন্যই বিব্রত তিনি।
 
মূলত, ‘আনন্দ অশ্রু’ সিনেমায় চিত্রনায়ক সাইমন ও মাহির বিয়ের একটি দৃশ্য ধারণের সময় তাদের সঙ্গে একটি সেলফি তুলেন পরিচালক। ছবিতে বধূবেশে আছেন মাহি ও বরের সাজে সাইমন। কিন্তু মূল ছবিটি এডিট করে রাকিবের ছবি বসানো হয়েছে। আর এডিট করা সেই ছবিটি পরবর্তীতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

এ বিষয়ে পরিচালক মানিক নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘ভাইরে ভাই কি শুরু হইলো! আনন্দ অশ্রু’র একটি দৃশ্যের শুট চলাকালে কয়েকটা সেলফি তুলেছিলাম। গতকাল সেই সেলফিগুলোর ভালো ব্যবহার হলো। সাইমন এর মাথা কেটে অন্যের মাথা বসিয়ে দেয়া হলো। তারপর ইতিহাস! যারা এই কাজ করেছে, আল্লাহ তাদের হেদায়েত করুক।’

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন অভিনেত্রী মাহি। বিয়ের পর থেকেই দাম্পত্য জীবনে কলহ চলার গুঞ্জন চাউর হতে থাকলেও মাহি বরাবরই তা উড়িয়ে দিতেন। তবে গত ২২ মে সকল জল্পনার অবসান ঘটিয়ে স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করেন ঢাকাই চলচ্চিত্রের সফল এই নায়িকা।