Joy Jugantor | online newspaper

চোখ বাঁধা, তবু সিদ্ধার্থকে ঠিক চিনেছিলেন শেহনাজ!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:২১, ১৩ সেপ্টেম্বর ২০২১

চোখ বাঁধা, তবু সিদ্ধার্থকে ঠিক চিনেছিলেন শেহনাজ!

প্রয়াত সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। ছবি : সংগৃহীত

সুপারস্টার সালমান খান সঞ্চালিত ভারতের জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের ১৩তম মৌসুমে শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লার রসায়ন বেশ আলোচনায় ছিল। বিগ বসের মৌসুম শেষ হওয়ার পরেও তাঁদের ঘিরে ছিল কথকতা। কিন্তু দুর্ভাগ্যজনক তাঁদের সেই রসায়ন আর দেখার সুযোগ নেই ভক্তদের।

গেল ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ভারতের ছোট পর্দার তারকা অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। ভক্ত ও শুভানুধ্যায়ীরা এখনও এই শোক কাটিয়ে উঠতে পারেননি। পারেননি শেহনাজ গিলও।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, বিগ বসের ১৩তম মৌসুমের পরে ‘মুঝছে শাদি কারোগে?’ নামের রিয়েলিটি শোতে দেখা গিয়েছিল শেহনাজ গিলকে, যেটি আসলে ‘জীবনসঙ্গী নির্বাচনভিত্তিক’ শো। যা হোক, শেহনাজ অনুধাবন করেছিলেন, জীবনে আর কাউকে সিদ্ধার্থের স্থান দিতে পারবেন না। সে কারণে তিনি শো-র মাঝামাঝি সময়ে নিজেকে সরিয়ে নেন।

সম্প্রতি ওই শো-এর একটি ভিডিও অন্তর্জালে ঘুরছে। ভিডিওতে দেখা যাচ্ছে, শেহনাজের চোখ বাঁধা। তাঁকে পছন্দের সঙ্গী নির্বাচন করতে বলা হয়। তাঁর সামনে দাঁড়িয়ে ছিলেন পাঁচ পুরুষ। চোখ বাঁধা অবস্থায় শেহনাজ প্রত্যেকের হাত ও মুখ স্পর্শ করেন, কিন্তু কাউকে নির্বাচন করেননি। সবশেষে সিদ্ধার্থ হাত বাড়ান। হাত ছুঁয়েই শেহনাজ বুঝে যান তিনি আর কেউ নন, সিদ্ধার্থ।

এই ভিডিও ভক্তদের মনে করিয়ে দিচ্ছে, সিদ্ধার্থকে কতখানি ভালোবাসতেন শেহনাজ। পরে চোখ খুলে দিলে সিদ্ধার্থকে দেখে আনন্দে লাফিয়ে ওঠেন শেহনাজ এবং উষ্ণ আলিঙ্গনে আবদ্ধ করেন। তাঁকে বেশ আবেগপ্রবণ দেখা যায়।

প্রেমিক সিদ্ধার্থ শুক্লাকে শেষবার দেখতে মুম্বাইয়ের ওশিওয়ারা শ্মশানে হাজির হয়েছিলেন শেহনাজ গিল। সঙ্গে ছিলেন তাঁর ভাই। এ সময় সাদা এবং লাল রঙের সুতির সালোয়ার আর মুখে মাস্ক থাকা শেহনাজ ছিলেন বিধ্বস্ত অবস্থায়। চোখ খুলে ঠিকমতো তাকাতে পারছিলেন না তিনি, ঘন ঘন জ্ঞান হারাচ্ছিলেন। গাড়ির ভেতরেই কান্নায় ভেঙে পড়েন শেহনাজ। সেই দৃশ্য কাঁদায় তাঁর অনুগামীদেরও।