Joy Jugantor | online newspaper

সিঁদুর না পরায় সমালোচনা, দিশার কড়া জবাব

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৪:৫৭, ৩ আগস্ট ২০২১

আপডেট: ১৪:৫৮, ৩ আগস্ট ২০২১

সিঁদুর না পরায় সমালোচনা, দিশার কড়া জবাব

ভারতের কণ্ঠশিল্পী রাহুল বৈদ্য এবং তাঁর স্ত্রী দিশা পারমার।

বিবাহিত জীবনে প্রবেশ করেছেন ভারতের জনপ্রিয় টিভি অভিনেত্রী দিশা পারমার। গত ১৬ জুলাই দীর্ঘদিনের প্রেমিক, বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত বিগ বসের ১৪তম মৌসুমের রানারআপ ও সংগীতশিল্পী রাহুল বৈদ্যকে বিয়ে করেন তিনি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, বিয়ের পর থেকে নবদম্পতি সামাজিক পাতায় বর্ণিল সাজের ছবি পোস্ট করছেন। আর সে সব ছবি দেখে উজ্জীবিত তাঁদের অনুরাগীরা। তবে সম্প্রতি কিছু ছবি পোস্ট করেছেন দিশা, যা নেটিজেনদের একাংশের সমালোচনায় বিদ্ধ হয়েছে। কেন? তাঁদের অভিযোগ, বিয়ের পরেও অভিনেত্রী কেন সিঁথিতে সিঁদুর পরেননি?

দিশা পারমারও কম যান না। সময় নষ্ট না করে এর কড়া জবাব দিয়েছেন। সমালোচনাকারীদের উদ্দেশে বলেছেন, তিনি সিঁদুর পরবেন কি পরবেন না, এটা স্রেফ তাঁর নিজস্ব অভিরুচি। যখন তাঁর পরতে ইচ্ছে করবে, পরবেন। এ নিয়ে তাঁর কোনও আপত্তি নেই, স্বামী বা পুরো পরিবারের কোনও মাথাব্যথা নেই; তাহলে কেন তাঁকে এ নিয়ে তাক করা হচ্ছে?

অবশ্য দিশার অনুরাগীর অনেকেই তাঁর প্রশংসা করেছেন। কেউ কেউ প্রিয় অভিনেত্রীকে বলেছেন—এসব এড়িয়ে যাও। তোমার যা ইচ্ছে সে ভাবেই চলো।

যা হোক, করোনা মহামারির কারণে দিশা-রাহুলের বিয়ের আয়োজন হয় অনাড়ম্বর আর সেখানে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য এবং নির্বাচিত কিছু বন্ধু।

বিগ বসের ১৪তম মৌসুমে জাতীয় টেলিভিশন চ্যানেলে সবার সামনে দিশাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রাহুল। সেই প্রস্তাব পূর্ণতা পেয়েছে ১৬ জুলাই।