Joy Jugantor | online newspaper

বহু দিন প্রেমের গুঞ্জনে ক্যাটরিনা-ভিকি, এবার ‘নিশ্চিত’ হলো?

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫:২১, ৯ জুন ২০২১

আপডেট: ১৫:২১, ৯ জুন ২০২১

বহু দিন প্রেমের গুঞ্জনে ক্যাটরিনা-ভিকি, এবার ‘নিশ্চিত’ হলো?

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশল। ছবি : সংগৃহীত

দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন দীর্ঘদিনের। প্রায়ই একসঙ্গে বিভিন্ন স্থানে দুজনকে দেখতে পাওয়া যায়। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে গুঞ্জনের পালে হাওয়া লাগে যথারীতি। হ্যাঁ, বলা হচ্ছে বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশলের কথা। যদিও দুজন এখনও তাঁদের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

তবে এবার ক্যাটরিনা ও ভিকির ভক্তদের জন্য সুখবর। সুসংবাদ দিয়েছেন বলিউড তারকা অনিল কাপুরের ছেলে অভিনেতা হর্ষ বর্ধন কাপুর। তিনি নিশ্চিত করেছেন, ক্যাটরিনা ও ভিকির মধ্যে সম্পর্ক রয়েছে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সম্প্রতি জুমের ‘বাই ইনভাইট অনলি সিজন টু’-তে হাজির হয়েছিলেন হর্ষ বর্ধন কাপুর। সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞেস করা হয়, বলিউড ইন্ডাস্ট্রিতে যাঁদের প্রেমের গুঞ্জন চলছে, তার মধ্যে কোন গুঞ্জনকে তিনি সত্য মনে করেন। উত্তরে ‘ভবেশ জোশি সুপারহিরো’ অভিনেতা বলেন, ‘ভিকি ও ক্যাটরিনা একসঙ্গে আছেন, যেটা সত্য।’ এর পরেই তৎক্ষণাৎ তিনি বলেন, ‘এ কথা বলে কি কোনো সমস্যায় পড়ব? আমি জানি না। আমি মনে করি, তাঁরা এ সম্পর্কে যথেষ্ট উন্মুক্ত।’

এদিকে, গতকালই বলিউড লাইফের খবর, সম্প্রতি ভিকিকে দেখা গেছে ক্যাটরিনার বাসভবনের সামনে। বিকেল সাড়ে ৩টার দিকে ক্যাটরিনার বাসভবনে প্রবেশ করেন ভিকি এবং রাত সাড়ে ৮টার দিকে তাঁকে বাসভবন ত্যাগ করতে দেখা গেছে।

ক্যাটরিনার ভবন চত্বর থেকে ভিকিকে কালো রেঞ্জ রোভার গাড়িতে করে বের হতে দেখেন পাপারাজ্জিরা। খবরে আরও বলা হয়, চত্বর থেকে ভিকির গাড়ি বের করতে সহায়তা করেছেন ক্যাটরিনার ড্রাইভার।

যা রটে, তার কিছুটা তো বটে—এত দিনে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কুশলের মধ্যে বচনের ‘বটে’র মতো কিছু যে আছে, তা  নিশ্চিত! অন্তত পত্রপত্রিকার খবর তো তা-ই বলছে।

কয়েক দিন আগে ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে দুজনের প্রেমকাহিনি প্রসঙ্গে জানায়, ক্যাটরিনা ও ভিকি তাঁদের এই লুকোচুরির প্রেমের সম্পর্ককে সামাজিক পাতায় অফিশিয়ালি ঘোষণা দেওয়ার অপেক্ষায় রয়েছেন। সেখানে বাধ সেধেছেন ভিকির বাবা। পুত্রের এমন পদক্ষেপ দেখতে মোটেও আগ্রহী নন তিনি। ভিকিকে নাকি স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, জীবনের এত বড় একটা সিদ্ধান্তের জন্য আরও সতর্ক হতে হবে।

এর আগে এক অনুষ্ঠানে ক্যামেরার সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি কুশল। সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনার সাবেক প্রেমিক বলিউড সুপারস্টার সালমান খান। এখন দেখার বিষয়, ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক কত দূর গড়ায়।


Warning: Unknown: write failed: Disk quota exceeded (122) in Unknown on line 0

Warning: Unknown: Failed to write session data (files). Please verify that the current setting of session.save_path is correct (/var/cpanel/php/sessions/ea-php72) in Unknown on line 0