Joy Jugantor | online newspaper

প্রেমের গুঞ্জন উসকে দিলেন নুসরাত-যশ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:২৬, ১২ মে ২০২১

প্রেমের গুঞ্জন উসকে দিলেন নুসরাত-যশ

যশ দাশগুপ্ত-নুসরাত।

চলতি বছরের শুরু থেকে প্রেমের গুঞ্জন চাউর হয়েছে টলিউড অভিনয়শিল্পী যশ দাশগুপ্ত-নুসরাত জাহানের। নিখিলের সঙ্গে নুসরাতের ঘরভাঙার জন্যও ঘুরে ফিরে এসেছে তাদের ঘনিষ্ঠতা! বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খুলেননি নিখিল বা নুসরাত। তবে নুসরাত-নিখিলের দূরত্ব বেশ স্পষ্ট। নিখিলের সোশ্যাল মিডিয়ায় নুসরাতের উপস্থিতি নেই বললেই চলে! বরং তাতে অতীত ভুলে জীবনে এগিয়ে চলার আপ্তবাক্য দেখা যায়।

বুধবার (১২ মে) যশ-নুসরাতের সোশ্যাল মিডিয়ার দেওয়াল দেখে অনেকেরই চোখ কপালে। এদিন দুপুরে যশের তোলা একটি ছবি পোস্ট করেছেন নুসরাত। সেখানে গিটার হাতে দেখা যায় এই নায়িকাকে। লাল রঙের হুডি আর ডেনিম, চোখে চশমা, আর খোলা চুলে গিটার বাজাচ্ছেন নুসরাত। আর ক্যাপশনে লিখেছেন—‘গিটার বাজাও, মানুষ নয়।’ ফটোগ্রাফারের জায়গায় জ্বলজ্বল করছে যশ দাশগুপ্তর নাম।

ছবিটি পোস্ট করার কয়েক মিনিটের মধ্যে যশ নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। পাহাড়ের কোলে গাছের উপর ঠেস দিয়ে দাঁড়িয়ে রয়েছেন যশ। তার পরনে সাদা শার্ট আর জিনস, চোখে রোদ চশমা। পাহাড়ের দিকে চোখ রাখা যশকে ক‌্যামেরাবন্দি করেছেন নুসরাত। তবে ছবিটি পুরোনো তা জানাতে ভোলেননি। আর ক্যাপশনে লিখেছেন—‘সবচেয়ে কঠিন হলো অন্তরের পাহাড়কে অতিক্রম করা।

যশ-নুসরাত এ দুটি ছবি পোস্ট করার পর নতুন করে তাদের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।  বলা যায়, নিজেদের সম্পর্কের গুঞ্জন নতুন করে উসকে দিলেন তারা।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া যশ-নুসরাতের কিছু ছবিকে কেন্দ্র করে তাদের প্রেমের গুঞ্জন শুরু। নতুন বছর উপলক্ষে রাজস্থানে অবসর যাপনের জন্য গিয়েছিলেন তারা। যদিও এই প্রেমিক যুগল তাদের সম্পর্কের কথা অস্বীকার করেছেন। নুসরাতের ভাষায়—‘যশ তার ভালো বন্ধু’।

ভালোবেসে নিখিল জৈনর সঙ্গে ঘর বেঁধেছেন নুসরাত জাহান। তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। এ প্রসঙ্গে নিখিল জৈন ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে বলেন, ‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি জানিয়ে দেব। এখনি সেই সময় আসেনি।’


Warning: Unknown: write failed: Disk quota exceeded (122) in Unknown on line 0

Warning: Unknown: Failed to write session data (files). Please verify that the current setting of session.save_path is correct (/var/cpanel/php/sessions/ea-php72) in Unknown on line 0