Joy Jugantor | online newspaper

দেবের সভায় মানুষের ঢল (ভিডিও)

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১০:২৮, ১৩ এপ্রিল ২০২১

বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে সরগরম পশ্চিমবঙ্গ। গত মাসের শেষের দিকে শুরু হয়েছে ভোটগ্রহণ। এখনো অনেক আসনের ভোটগ্রহণ বাকি। এদিকে সবকিছু উপেক্ষা করে নির্বাচনি প্রচারে ব‌্যস্ত সময় পার করছেন টলিউড অভিনেতা ও তৃণমূলের সংসদ সদস‌্য দেব।

এবারের নির্বাচনে টলিউডের একঝাঁক তারকা প্রার্থী হয়েছেন। রাজ‌্যের বিভিন্ন আসনের প্রার্থীর হয়ে নির্বাচনি প্রচারে নিয়মিত অংশ নিচ্ছেন দেব। আর তার আগমনের খবরে জনসভায় উপচে পড়ছেন মানুষ। তারই ভিডিও ফেসবুকে শেয়ার করছেন দেব। তাতে দেখা যায়, প্রিয় তারকাকে দেখার জন‌্য উদগ্রীব হয়ে আছেন সাধারণ মানুষ। তার উপস্থিতিতে জেগে উঠছে জনতা।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দেব অংশ নেন উত্তর ২৪ পরগনা জেলার নৈহাটি বিধানসভার অগ্নিশিখা ক্লাব সারদাপল্লীর জনসভায় ও একই জেলার জগদ্দল বিধানসভা প্রভাতী সংঘের মাঠের জনসভায়। গত কয়েকদিনে অংশ নিয়েছেন কামারহাটি, রাজারহাটের গোপালপুর, রাজারহাটের নিউটাউন বিধানসভার নির্বাচনি জনসভায়।

দুঃখজন বিষয় হলো লাখ জনতার এসব আসরে নেই কোনো সামাজিক দুরত্ব। অধিকাংশ মানুষের মুখে নেই মাস্ক। বিস্ময়কর বিষয় হলো এ নিয়ে নেটিজেনদেরও প্রশ্ন তুলতে দেখা যায়নি। বরং পশ্চিমবঙ্গের বিভিন্ন এলাকার মানুষ দেবকে আমন্ত্রণ জানাচ্ছেন। যদিও ভারতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ।