Joy Jugantor | online newspaper

নায়িকা গাইলেন সিনেমার গান

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৬, ৭ এপ্রিল ২০২১

আপডেট: ১০:৫৯, ৭ এপ্রিল ২০২১

নায়িকা গাইলেন সিনেমার গান

নুসরাত ফারিয়া

ঢাকাই চলচ্চিত্রে এই সময়ের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন। অভিনয়ের পাশাপাশি দুটি গানে কণ্ঠ দিয়ে আলোচিত হয়েছেন। প্রথমবারের মতো সিনেমার গানে কণ্ঠ দিলেন তিনি।

ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি পাওয়া ‘যদি কিন্তু তবুও’ সিনেমায় ব‌্যবহৃত ‘কাটে না কাটে না ঘোর’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন ফারিয়া। গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। ফারিয়ার সঙ্গে এ গানে কণ্ঠ দিয়েছেন ঈশান। আর সুর-সংগীত করেছেন অম্লান চক্রবর্তী। শিহাব শাহীন পরিচালিত এ সিনেমায় অপূর্বর বিপরীতে অভিনয় করেছেন ফারিয়া।

আশাবাদ ব‌্যাক্ত করে ফারিয়া বলেন, ‘গানটা এমন অদ্ভুত সুন্দরভাবে গল্পের সঙ্গে মিশে যাবে ভাবিনি। আশা করি, গানটি সবার ভালো লাগবে।’

ফারিয়া ‘পটাকা’ নামের গানের মাধ্যমে শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। এর পর ‘আমি চাই থাকতে’ শিরোনামের গান প্রকাশ করেন এই শিল্পী।

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’। এতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন ফারিয়া। এরই মধ‌্যে তার অংশের কাজ শেষ করেছেন। সিনেমাটি পরিচালনা করছেন ভারতের পরিচালক শ্যাম বেনেগাল।