Joy Jugantor | online newspaper

মুক্তির আগেই আয় ৯০০ কোটি রুপি! 

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৩:০৭, ৬ এপ্রিল ২০২১

মুক্তির আগেই আয় ৯০০ কোটি রুপি! 

ছবির পোষ্টার

‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এস এস রাজামৌলির পরবর্তী সিনেমা এটি। মুক্তির আগেই ৯০০ কোটি রুপি আয় করেছে এই সিনেমা।

একঝাঁক তারকা নিয়ে তৈরি হচ্ছে ‘ট্রিপল আর’। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকারা।

বিশ্বব্যাপী ‘ট্রিপল আর’ সিনেমার থিয়েট্রিক্যাল স্বত্ব বিক্রি হয়েছে ৫৭০ কোটি রুপিতে। পাশাপাশি ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব আরো ৩০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। ২০ কোটি রুপিতে বিক্রি হয়েছে গানের স্বত্ব।

‘ট্রিপল আর’ সিনেমার অন্ধ্র প্রদেশ ও নিজাম এলাকার থিয়েট্রিক্যাল স্বত্ব বিক্রি হয়েছে ২৪০ কোটি রুপিতে। এছাড়া হিন্দি ১৪০ কোটি, কর্ণাটক ৪৫ কোটি, তামিলনাড়ু ৪৮ কোটি রুপি, কেরালা ১৫ কোটি এবং ভারতের বাইরে ৭০ কোটি রুপিতে সিনেমাটির স্বত্ব বিক্রি হয়েছে।

সূত্রের বরাত দিয়ে টলিউড ডটনেট জানিয়েছে, ৪০০ কোটি বাজেটের ‘ট্রিপল আর’ সিনেমার এরই মধ্যে ৫০০ কোটি রুপি লাভ হয়েছে। এই সিনেমার ৫০ শতাংশ অংশীদার রাজামৌলি। সেই হিসাবে ইতোমধ্যে ২২৫ কোটি রুপি আয় করছেন তিনি।

‘ট্রিপল আর’ প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। তেলেগু ও তামিলের পাশাপাশি মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে। আগামী ১৩ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।