Joy Jugantor | online newspaper

‘থালাইভি’র প্রথম গানে কঙ্গনার রূপ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৩২, ৫ এপ্রিল ২০২১

‘থালাইভি’র প্রথম গানে কঙ্গনার রূপ

কঙ্গনা রনৌত। ছবি : সংগৃহীত।

তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। ‘থালাইভি’ নামে ছবিটি পর্দায় তুলে ধরবেন পরিচালক এএল বিজয়। বহু প্রত্যাশিত এই ছবির প্রথম গান সামনে এসেছে। ‘চালি চালি’ হিন্দি গানে জয়ললিতার যৌবনের লাস্যময়ী রূপকে পর্দায় তুলে ধরেছেন অভিনেত্রী।

অভিনেত্রী সমান্থা আক্কেনি শুক্রবার সামাজিক মাধ্যমে এই গানের ভিডিও শেয়ার করেন। ভিডিওটি সামনে আসতেই তা হু হু করে ভাইরাল হয়। গানটি একদিনেই প্রায় ৩০ লাখ মানুষ দেখেছেন।

‘থালাইভি’র প্রথম গানে কঙ্গনার রূপ

টুইট করে কঙ্গনা লেখেন, ‘ধন্যবাদ, চালি চালি-কে এতটা ভালবাসার জন্য। হিন্দিভাষী অনেকেই আমার কাছে প্রশ্ন করেছে, জয় মা কি এতটাই সুন্দর ছিল তার ডেবিউ গানে? আমি তার ওপর কোনো কারুকার্য করিনি, এটা তার ডেবিউ গানের লিঙ্ক, আম্মা কাতরু দেখো, চালি চালি ফ্যাশন হবে’।

‘থালাইভি’র প্রথম গানে কঙ্গনার রূপ

গত ২২ মার্চ কঙ্গনার পালকে যোগ হয়েছে আরও একটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ‘মনিকর্ণিকা’ এবং ‘পাঙ্গা’ ছবির জন্য চতুর্থবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন এই অভিনেত্রী। ২০০৮ ‘ফ্যাশন’ ছবিতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বাদ পান কঙ্গনা। এরপর ২০১৪ সালে ‘কুইন’ ছবিতে শ্রেষ্ঠ অভিনেত্রী, ২০১৫ ‘তনু ওয়েডস মনু’ এর জন্য তৃতীয়বার এবং ২০১৯ ‘মনিকর্ণিকা’ এবং ‘পাঙ্গা’ ছবি জন্য চতুর্থবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।