Joy Jugantor | online newspaper

ট্যাপের সঙ্গে বগুড়া মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের চুক্তি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৬:৪২, ২৯ নভেম্বর ২০২১

ট্যাপের সঙ্গে বগুড়া মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের চুক্তি

মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজ, বগুড়া।

এখন থেকে বগুড়ার মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের সকল ছাত্র-ছাত্রীর ভর্তি এবং মাসিক বেতন মোবাইল ব্যাংকিং সেবা ট্রাষ্ট আজিয়াটা পের (ট্যাপ) মাধ্যমে নেয়া হবে। 

সোমবার বেলা ১১ টার দিকে এ বিষয়ে ট্রাষ্ট ব্যাংক লিমিটেড ও আজিয়াটা ডিজিটালের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত ট্যাপের সঙ্গে মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের এক চুক্তি স্বাক্ষরিত হয়।

এ চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠানে ট্যাপের প্রধান অতিথি ছিলেন কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা দেওয়ান নাজমুল হাসান (ভারপ্রাপ্ত)। মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের পক্ষে ছিলেন অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মাহাফুজ উল বারী ও উপাধ্যক্ষ সাইদ ইকবাল। 

এছাড়া অনুষ্ঠানে আরও ছিলেন হেড অফ সেলস এন্ড ডিস্ট্রিবিউশন শাহজালাল উদ্দীন, হেড অফ রিজিওনাল অপারেশন মুহাম্মদ কামরুজ্জামান, হেড অফ সেলস স্ট্র্যাটেজি অপারেশনস এন্ড মার্চেন্ট ম্যানেজম্যান্ট ফসিহ্উল মোস্তফা, রিজিওনাল ম্যানেজার মো. আয়াজ আহম্মেদ সিদ্দিক, এরিয়া ম্যানেজার মো. রফিকুল ইসলাম এবং বগুড়ার ডিস্ট্রিবিউটর মো. রাফিদ হাসান খান।

প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা জানান, ভবিষ্যৎ এ ট্যাপ এর মাধ্যমে ডিজিটাল সেবা সমূহ মানুষের দোরগোড়ায় পৌছে দেয়ার পাশাপাশি একটি যুগোপযোগী মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠিত করাই ট্যাপের লক্ষ্য।