Joy Jugantor | online newspaper

চট্টগ্রাম মোটর ফেস্টে ইয়ামাহার চোখ ধাঁধানো আয়োজন

ডেস্ক রির্পোট

প্রকাশিত: ২০:৫৯, ২১ অক্টোবর ২০২২

চট্টগ্রাম মোটর ফেস্টে ইয়ামাহার চোখ ধাঁধানো আয়োজন

সংগৃহীত ছবি।

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৯৯টিরও বেশি থ্রিএস (সেলস, সার্ভিস ও স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।

২০ থেকে ২২ অক্টোবর চট্টগ্রামের জিইসি কনভেনশন হলে  চলছে ‘পঞ্চম চট্টগ্রাম মোটর ফেস্ট ২০২২’। এতে চোখ ধাঁধানো সব আয়োজন নিয়ে হাজির হয়েছে এসিআই মটরস-ইয়ামাহা। বাইক ডিসপ্লে এবং টাচ অ্যান্ড ফিল এক্সপেরিয়েন্স অ্যাক্টিভিটি এই দুইভাগে সাজানো হয়েছে ইয়ামাহার আয়োজন।

মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে, ইয়ামাহার সুপার স্পোর্টস বাইক আরওয়ানএম। এক হাজার সিসির এই বাইকটি ইয়ামাহার সুপার স্পোর্টস বাইক, যা বাইক রেসের বিখ্যাত আসর মটোজিপি রেসিং ট্র্যাকে দাপিয়ে বেড়ায়, যেটি একবার দেখার জন্য বাইক প্রেমীদের মাঝে ছিল আলাদা উত্তেজনা।

এর বাইরে ইয়ামাহা তাদের ডিসপ্লেতে রেখেছে আর১৫-এম ১৫৫ সিসি যা বাংলাদেশে এ যাবত কালের সবচেয়ে জনপ্রিয় বাইক। আরও আছে এফজেড-এস, এমটি১৫ ও এফজেড-এক্স এর মতো জনপ্রিয় বাইক।

এছাড়া বাইকের টাচ অ্যান্ড ফিল এক্সপেরিয়েন্স দিতে ইয়ামাহার আয়োজনে ছিল টেস্ট রাইড, জিমখানা ও স্টান্ট শোর মতো আকর্ষণীয় অ্যাক্টিভিটি, যা আয়োজনে বাড়তি মাত্রা যোগ করে।

মোটর ফেস্ট এর প্রথম দিনে উপস্থিত ছিলেন এসিআই মটরসের এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস এবং এসিআই মটরস ও ইয়ামাহার ঊর্ধ্বতন কর্মকর্তারা।