Joy Jugantor | online newspaper

পুণ্ড্র ইউনিভার্সিটির সঙ্গে ট্যাপের চুক্তি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৯, ১৬ জুন ২০২২

আপডেট: ২০:৫০, ১৬ জুন ২০২২

পুণ্ড্র ইউনিভার্সিটির সঙ্গে ট্যাপের চুক্তি

পুণ্ড্র ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজির সঙ্গে ট্যাপের চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বগুড়ায় পুণ্ড্র ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজির সঙ্গে এক কৌশলগত চুক্তি সম্পন্ন করেছে ট্রাস্ট ব্যাংক লিমিটেড ও আজিয়াটা আজিয়াটা ডিজিটালের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত মোবাইল ব্যাংকিং সেবা ট্রাস্ট আজিয়াটা পে (ট্যাপ)। 

এ চুক্তির ফলে এখন থেকে পুণ্ড্র ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজির সকল ছাত্র-ছাত্রীর ভর্তি এবং মাসিক বেতন ট্যাপের মাধ্যমে গ্রহণ করা হবে ।  

বুধবার এই চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন পুণ্ড্র ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মোজাফ্ফর হোসেন । 

আরো উপস্থিত ছিলেন প্রফেসর ড. আ.ন.ম রেজাউল করিম প্রো ভাইস চ্যান্সেলর ও ভারপ্রাপ্ত ট্রেজারার, প্রফেসর মো. আনসার আলী তালুকদার পরীক্ষা নিয়ন্ত্রক, ড. মো. আলাউদ্দিন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, মো. খোরশেদ আলম সচিব বোর্ড অব ট্রাস্টিজ, অরুপ কুমার সূত্রধর একাউন্টস্ অফিসার । ট্যাপের পক্ষে উপস্থিত ছিলেন রিজিওনাল ম্যানেজার মো. আয়াজ আহম্মেদ সিদ্দিক, এরিয়া ম্যানেজার মো. রফিকুল ইসলাম, টেরিটোরি ম্যানেজার মো. সাইফুল ইসলাম বাপ্পি, মো. মনযুর-উল-আহসান মারুফ স্কুল ব্যাংকিং ম্যানেজার, বগুড়ার ডিস্ট্রিবিউটর মো. রাফিদ হাসান খান ও ডিস্ট্রিবিউশন হাউজ ম্যানেজার সচিন রয় ।  

ভবিষ্যতে ট্যাপের মাধ্যমে ডিজিটাল সেবা সমূহ মানুষের দোরগোঁড়ায় পৌঁছে দেয়ার পাশাপাশি একটি যুগোপযোগী মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠিত করাই সংস্থাটির লক্ষ্য ।
 

Add