Joy Jugantor | online newspaper

২৫ আয়কর পরিদর্শককে বদলি

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫:০৬, ১৮ জানুয়ারি ২০২২

২৫ আয়কর পরিদর্শককে বদলি

আয়কর বিভাগের ২৫ কর পরিদর্শককে বদলী করা হয়েছে।

আয়কর বিভাগের ২৫ কর পরিদর্শক পদে রদবদল করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। আদেশে বদলি হওয়াদের ঢাকা, নারায়ণগঞ্জ, রাজশাহী, খুলনা, চট্টগ্রাম, কুমিল্লা, সিলেট, বগুড়া ও রংপুরের বিভিন্ন কর অঞ্চলে যোগদান করতে বলা হয়েছে।

এনবিআরের দ্বিতীয় সচিব (কর প্রশাসন-২) মো. জসিম উদ্দিন সই করা আদেশ সূত্রে এসব তথ্য জানা গেছে।

আদেশ অনুসারে এস এম কামরুল ইসলাম ও বেগম লতিফুন নাহারকে ঢাকা কর পরিদর্শন পরিদফতর থেকে কর আপিল অঞ্চল-১ ও কর অঞ্চল-১৪ এ বদলি করা হয়েছে। আর বৃহৎ করদাতা ইউনিটের মো. দেলোয়ার হোসেন সিকদারকে ঢাকার কর অঞ্চল-১৩, ফারুক মো. আমিনুল হককে চট্টগ্রাম কর আপিল অঞ্চল থেকে কুমিল্লায়, নির্মল কুমার চক্রবর্তীকে ঢাকার কর আপিল অঞ্চল-২ থেকে কর পরিদর্শন পরিদফতর, মো. জিল্লুর রহমানকে রাজশাহী কর অঞ্চল থেকে রংপুরে বদলি করা হয়েছে।

এছাড়াও রাজশাহী কর অঞ্চলের মোসা. আনোয়ার বেগম, বেগম মঞ্জুয়ারা খাতুন, মো. আবুল কালাম আজাদ ও দেবাশীষ শীলকে রাজশাহী কর আপীল অঞ্চল, বগুড়া ও রংপুরে বদলি করেছে এনবিআর।

এদিকে কর পরিদর্শক তাহমিনা আক্তার চট্টগ্রামের কর অঞ্চল-১ থেকে কর আপিল অঞ্চলে, চট্টগ্রামের কর অঞ্চল-৩ এর মো. সাকিল হোসেনকে সিলেটে, মো. বাহাউদ্দিন চৌধুরী ও মো. আলতাফ হোসেনকে ঢাকা কর অঞ্চল-১ থেকে কুমিল্লা ও খুলনায় বদলি করা হয়েছে।

এছাড়া ঢাকা কর পরিদর্শন পরিদফতরের রাজিয়া সুলতানা বিনতে রফিক, সাথী রাণী রায় ও আফরীন সুলতানাকে গাজীপুর, সিলেট ও নারায়ণগঞ্জে, কানিজ ফাতেমাকে ঢাকার বৃহৎ করদাতা ইউনিট থেকে নারায়ণগঞ্জে, রাজশাহী কর অঞ্চলের বেগম জাকিয়া খাতুনকে বগুড়ায় এবং রাজশাহী কর অঞ্চলের আয়েশা বিনতে মিজান, মো. আমিরুল ইসলাম, জহুরুল ইসলাম, মো. মোশাররফ হোসেন ও মু. খলিলুল্লাহ ইবনে আহসানকে রাজশাহীর কর আপীল, ঢাকা কর অঞ্চল-১৩, ঢাকার বৃহৎ করদাতা ইউনিট ও কর অঞ্চল-৩ এ বদলি করা হয়েছে।

Add