Joy Jugantor | online newspaper

ট্যাপের সেবা পৌঁছানোর লক্ষ্যে রংপুরে বর্ণাঢ্য র‌্যালি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৫:১৭, ৩ জানুয়ারি ২০২২

ট্যাপের সেবা পৌঁছানোর লক্ষ্যে রংপুরে বর্ণাঢ্য র‌্যালি

র‌্যালিটি রংপুর প্রেসক্লাব মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে

রংপুরে সাধারণ মানুষের কাছে ট্যাপের নতুন ক্যাশ আউট রেটের সুবিধা জানানোর লক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি হয়েছে। রোববার সকালে ট্রাস্ট ব্যাংক ও আজিয়াটা ডিজিটাল যৌথভাবে এই র‌্যালির আয়োজন করে।

র‌্যালিটি রংপুর প্রেসক্লাব মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। এ সময় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ট্রাস্ট আজিয়াটা পে-র (ট্যাপ) সুবিধাসমূহ মাইকিং করে প্রচার করা হয়। 

নতুন বছরে ট্যাপের নতুন ক্যাশ আউট রেট এর সুবিধা রংপুর গ্রামীণ জনগোষ্ঠির মানুষের কাছে পৌঁছানই এ র‌্যালির মূল প্রতিপাদ্য বিষয় ছিল।
এ প্রচার ও র‌্যালিতে উপস্থিত ছিলেন, রিজিওনাল ম্যানেজার আয়াজ আহম্মেদ সিদ্দিক, এরিয়া ম্যানেজার মাহমুদ আল আইয়্যুবি, টেরিটরি ম্যানেজার রায়হান সিদ্দিক, ডিস্ট্রিবিউটর ওনার রুবাইয়াত ফারমান, সুমন রায়, রতন কাজী, রংপুর শাখার হাউজ ম্যানেজার, ডিএসআর সহ ট্যাপ এজেন্ট, বিপি সহ ট্যাপের সকল কর্মীগণ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, ট্যাপ একটি নতুন মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস। ট্যাপ -এর গ্রাহকগন টাকা পাঠানো, টাকা তোলা, যে কোনো কেনাকাটা, মোবাইলে টাকা রিচার্জ করা, ইন্টারনেটে কেনাকাটা বা পেমেন্ট করা, যেকোনো বিল পেমেন্ট সহ আরো অনেক ফী পেমেন্ট ও টাকা লেনদেনের সেবা পাবেন। বাংলাদেশ সেনাবাহিনীর একটি সহযোগী প্রতিষ্ঠান হলো ট্রাস্ট আজিয়াটা পে – ট্যাপ – তাই ট্যাপ -এ টাকা লেনদেন করা সবচেয়ে নিরাপদ।

উল্লেখ্য বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত ট্রাস্ট ব্যাংক ও মালয়েশিয়ান টেকনোলজি কোম্পানি আজিয়াটা ডিজিটালের যৌথ উদ্যোগে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস – ট্রাস্ট আজিয়াটা পে – ট্যাপ -এর ক্যাশ আউট চার্জ হাজারে মাত্র ১৪ টাকা ৭০ পয়সা। যেকোনো ট্যাপ এজেন্ট পয়েন্টে মোবাইল অ্যাপ থেকে ক্যাশ আউট করুন হাজারে ১৪ টাকা ৭০ পয়সায়।