Joy Jugantor | online newspaper

জুয়াড়ি সন্দেহে গ্রেপ্তার তিন ভারতীয় রিমান্ডে

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৮, ৮ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১১:৫৯, ৮ ফেব্রুয়ারি ২০২১

জুয়াড়ি সন্দেহে গ্রেপ্তার তিন ভারতীয় রিমান্ডে

সুনীল কুমার, চেতন শর্মা ও সানি ম্যাগু।

গত শনিবার বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের টেস্ট ম্যাচ চলাকালীন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের মূল প্রবেশ পথ থেকে ওই তিন ভারতীয় নাগরিককে জুয়া খেলার সামগ্রী ও ডিজিটাল ডিভাইসসহ আটক করে পাহাড়তলী থানা পুলিশের কাছে হস্তান্তর করে এনএসআই।

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের সময় ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্সের (এনএসআই) তথ্য অনুযায়ী চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম থেকে জুয়াড়ি সন্দেহে আটক তিন ভারতীয় নাগরিককে তিন দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। এর আগে এক মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

সোমবার দুপুরে অতিরিক্ত মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদের আদালত এ রিমান্ডের আদেশ দেয়। চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার শাহাবুদ্দিন আহমদ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিন ভারতীয় হলেন সুনীল কুমার, চেতন শর্মা ও সানি ম্যাগু।

সহকারী কমিশনার শাহাবুদ্দিন আহমদ জানান, রোববার ওই তিন ভারতীয় নাগরিককে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. কামরুজ্জামান। এর পরিপ্রেক্ষিতে আদালত তিন দিনের রিমান্ডে পাঠান ওই তিন জনকে।

শনিবার রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সুপারভাইজার আরেফিন হোসেন পাহাড়তলী থানায় ডিজিটাল সিকিউরিটি আইনে ওই তিন ভারতীয় নাগরিকের বিরুদ্ধে মামলা করেন। পরে মামলা তদন্তের দায়িত্ব দেয়া হয় নগর গোয়েন্দা পুলিশকে।

এর আগে, বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের টেস্ট ম্যাচ চলাকালীন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের মূল প্রবেশ পথ থেকে ওই তিন ভারতীয় নাগরিককে জুয়া খেলার সামগ্রী ও ডিজিটাল ডিভাইসসহ আটক করে পাহাড়তলী থানা পুলিশের কাছে হস্তান্তর করে এনএসআই।

গত ৩ ফেব্রুয়ারি ওই তিন ভারতীয় বিমানে বাংলাদেশে আসেন। ৪ ফেব্রুয়ারি থেকে তাদের ওপর নজর রাখা হচ্ছিল বলে জানিয়েছেন এনএসআইয়ের একজন সহকারী পরিচালক।