Joy Jugantor | online newspaper

পঞ্চগড়ে নদীতে মাছ ধরতে গিয়ে যুবক নিখোঁজ

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৬, ৯ জুলাই ২০২৪

পঞ্চগড়ে নদীতে মাছ ধরতে গিয়ে যুবক নিখোঁজ

নিখোঁজ মোস্তাফিজুর রহমান

পঞ্চগড়ের তালমা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের দুই দিনেও সন্ধান মেলেনি মোস্তাফিজুর রহমান (২৬) নামে এক যুবকের।

সোমবার দিনব্যাপী উদ্ধার অভিযান চালিয়েও তার মরদেহ পায়নি ডুবুরি দল। এর আগে, গত রোববার (৬ জুলাই) দুপুরে পঞ্চগড় সদর ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের তালমা নদীতে নিখোঁজ হন তিনি। মোস্তাফিজুর ফকিরপাড়া এলাকার হোসেন আলীর ছেলে। তিনি রাজমিস্ত্রির কাজের পাশাপাশি পঞ্চগড় সদর ইউনিয়নে আনসার কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

জানা গেছে, রোববার দুপুরে স্থানীয়দের সঙ্গে বাড়ির পাশের তালমা নদীতে মাছ ধরতে যান মোস্তাফিজুর রহমান। মাছ ধরার এক পর্যায়ে জাল হাতে নিয়ে নদী পার হয়ে অন্য পাড়ে যেতে শুরু করেন মোস্তাফিজুর। নদীতে পানির স্রোত বেশি থাকায় এক পর্যায়ে নদীর পানিতে তলিয়ে যান তিনি। পরে স্থানীয় লোকজন নদীতে নেমে উদ্ধারের চেষ্টা করলেও পানির স্রোত বেশি থাকায় ব্যর্থ হন। পরে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সদর থানায় খবর দেওয়া হয়।

পঞ্চগড় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ফরহাদ হোসেন বলেন, ঘটনাস্থলে আমাদের একটি দল গিয়েছিল। তবে নদীতে পানির স্রোত বেশি থাকায় গতকাল উদ্ধার অভিযান চালানো সম্ভব হয়নি। আজকে রংপুর থেকে ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালিয়েছে। কিন্তু সন্ধান পাওয়া যায়নি। আমরা স্থানীয়দের খোঁজ রাখতে বলেছি। পানির স্রোত কমলে মরদেহ ভেসে উঠতে পারে।