Joy Jugantor | online newspaper

বগুড়ায় অজ্ঞাত যুবকের লাশের পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩২, ১০ জুন ২০২৪

বগুড়ায় অজ্ঞাত যুবকের লাশের পরিচয় মিলেছে

নিহত সম্রাট ইসলাম

বগুড়ায় কালভার্টের নিচে থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে। মারা যাওয়া ব্যক্তির নাম সম্রাট ইসলাম (৩৭)। তিনি পেশায় অটোরিকশা চালক ছিলেন। বগুড়ার সোনাতলা উপজেলার চামুরপাড়া গ্রামের মৃত আজিজার মোল্লার ছেলে সম্রাট।

এর আগে,  গত রোববার (৯ জুন) সকালে সদর উপজেলার সাবগ্রাম কুরশা গ্রামের লোকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় ২য় বাইপাস সড়কের একটি কালভার্টের নিচে পানির মধ্যে এক ব্যক্তির মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পান। তাদের কাছ থেকে জানতে পেরে পু‌লিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার ক‌রে বগুড়া শহিদ জিয়াউর রহমান মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লের ম‌র্গে পাঠায়।

মারা যাওয়া সম্রাটের স্ত্রী আকলিমা বেগম জানান, তার স্বামী গত শনিবার বিকেল ৪টার দিকে অটোরিকশা নিয়ে বের হন। সন্ধ্যার পর তাকে ফোন দিলে অপরিচিত একজন রিসিভ করে বলেন রং নম্বর। এরপর থেকে আর যোগাযোগ করা যায়নি। আজ সকালে উদ্ধার হওয়া মরদেহের ছবি দেখে সম্রাটের লাশ শনাক্ত করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, নিহতের পরিবারের সদস্যসের সঙ্গে কথা বলে জানতে পেরেছি সম্রাট ইসলাম অটোরিকশা চালক ছিলেন। লাশ উদ্ধারের সময় তার অটোরিকশা পাওয়া যায়নি। আমরা ধারণা করছি, এটি হত্যাকাণ্ড। তদন্ত চলছে।