Joy Jugantor | online newspaper

ধুনটে ইছামতি নদীর পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

ধুনট (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ০৩:০০, ৩ জুন ২০২৩

ধুনটে ইছামতি নদীর পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

সংগৃহীত ছবি।

বগুড়ার ধুনট পৌর এলাকায় ইছামতি নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রত্যয় কুমার (১২) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে পৌর এলাকার চরধুনট গ্রামে ইছামতি নদীতে এ ঘটনা ঘটে। নিহত প্রত্যয় কুমার একই এলাকার শুকুমারের ছেলে। 

ধুনট পৌরসভার কমিশনার জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করে জানান, প্রত্যয় কুমার ধুনট সরকারি নইম উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। শুক্রবার দুপুর ১২টার দিকে সে তার মায়ের সাথে ইছামতি নদীতে গোসল করতে নামে। এসময় তার মা কাপড় কাচার কাজ করছিল। 

প্রত্যয় কুমার গোসল করতে গিয়ে মায়ের অগোচরে একপর্যায়ে নদীর পানিতে ডুবে যায়। এসময় তার মা তাকে দেখতে না পেয়ে চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। সংবাদ পেয়ে ধুনট উপজেলা দমকল বাহিনী ও স্থানীয় লোকজন প্রায় ৩ ঘন্টা চেষ্টার পর নদীর পানি থেকে প্রত্যয় কুমারকে উদ্ধার করেন। স্বজনের তাকে নিয়ে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মৃতদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।